সরকার চুপ করে বসে নাটক দেখছে

পয়গম্বর বিতর্ককে কেন্দ্র করে অশান্তি বিক্ষোভ দেখা গিয়েছে এ রাজ্যেও। বিগত তিনদিন ধরে উত্তপ্ত ছিল রাজ্যের বেশ কয়েকটি জেলা। হিংসার ছবি উঠে এসেছে নদিয়া, মুর্শিদাবাদ, হাওড়া থেকে। জানা গেছে, সোমবার সকালে উত্তর ২৪ পরগনাতেও অশান্তির ছবি দেখা গিয়েছে। এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ কড়া আক্রমণ করলেন রাজ্য সরকারকে।

অন্যান্য দিনের মতো এদিনও দিলীপ ঘোষ প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। সেই সময় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান, ”জাতীয় সড়ক আটকে দেওয়া হচ্ছে, পুলিশ দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে। মমতা বন্দ্যোপাধ্যায় শুধু ওখান থেকে বিবৃতি দিচ্ছেন, আর তাঁর সরকার অন্য কিছুই করছে না।”

সেইসঙ্গে তিনি আরও বলেন, ”পাশকুঁড়া দিয়ে আসতে গিয়ে আমি গতকাল অবরোধের মুখে পড়েছি। দেশের অন্যান্য জায়গায় এই প্রতিবাদ শুরু হতেই একদিনেই সব নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে এই রাজ্য সরকার নিয়ন্ত্রণ তো করছেই না, বরং উলটে এদের উস্কে দিচ্ছে। যাতে, এরা এই ধরনের উৎপাত করতে থাকে। সাধারণ মানুষের জীবনে সমস্যা হচ্ছে। ট্রেন বন্ধ করতে বাধ্য হচ্ছে, বাস বন্ধ হয়ে যাচ্ছে। মানুষ বের হতে পারছে না। রাস্তায় রোগী মারা যাচ্ছে। সরকার চুপ করে বসে নাটক দেখছে।”

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.