শ্রেয়সের জায়গায় হুডা, বাদ শামি-এশিয়া কাপের দল থেকে মিলল বিশ্বকাপের পাঁচ ইঙ্গিত

1/6টি টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই দল সাজানো হয়েছে। ভারতীয় দলের সেরা টি টোয়েন্টি ক্রিকেটারদের দলেই রাখা হয়েছে। অঘটন না ঘটলে এই দলের বেশির ভাগ ক্রিকেটারই টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে সুযোগ পাবেন।

2/6কেএল রাহুল ও বিরাট কোহলির উপরে ভরসা করছে টিম ইন্ডিয়া। দলের ম্যানেজমেন্ট তাই দুই ক্রিকেটারকে ফিরিয়ে এনেছে। হার্দিক থাকা স্বত্ত্বেও কেএল রাহুলকে তাঁর সহ-অধিনায়কের জায়গা ফিরিয়ে দিয়েছে। ফর্মে না থাকা বিরাট কোহলিকেও দলে ফিরিয়ে আনা হয়েছে।

3/6দীপক চাহার ও শ্রেয়স আইয়ারের উপর একটু চাপ তৈরি করা। কলকাতা নাইট রাইডার্সের ক্যাপ্টেনকে স্ট্যান্ড-বাই রেখে তাদের বুঝিয়ে দেওয়া যে ভালো খেললে দলে সুযোগ পাবেন। এরই সঙ্গে দীপক চাহারের জন্যেও একটা সুযোগ তৈরি করা। সঙ্গে অক্ষর প্যাটেল ওয়েস্ট ইন্ডিজের মাটিতে যেভাবে খেলেছেন তাতে তাঁকেও সুযোগ করে দেওয়া।

4/6দীপক হুডা, রবি বিষ্ণোই, অর্শদীপ সিং ও আবেশ খানদের দলে রেখে টিম ম্যানেজমেন্ট একটি বার্তা দিতে চেয়েছে যে, ভালো খেললে তরুণরাও সুযোগ পেতে পারেন। কারণ মহম্মদ শামির মতো বোলারকে বসিয়ে অর্শদীপ ও আবেশের উপর ভরসা রেখেছে রোহিতের টিম।

5/6এশিয়া কাপে সেরা একাদশ নিয়েই নামতে চাইছে ভারত। কোনও পরীক্ষা নিরীক্ষায় যেতে চান না রাহুল দ্রাবিড়। সে কারণেই দীনেশ কার্তিককেও দলে রেখেছেন তিনি। অভিজ্ঞতা ও প্রতিভার একটি সেরা দল নিয়ে মাঠে নামতে চায় টিম ইন্ডিয়া।

6/6২০২১ টি টোয়েন্টি বিশ্বকাপের বদলা নিতেই রোহিতের হাতে সেরা দল তুলে দিয়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। ব্যাটিং-এর সেরা সঙ্গে অলরাউন্ডার ও বোলিং-এও সেরাদের বেছে নিয়েছে ভারতের নির্বাচকরা। এখন দেখার এশিয়া কাপে ভারত কী ফল করে?

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.