ব্রেকিং খবরঃ মুখবন্ধ খামে সুপ্রিম কোর্টে রাজীবের বিরুদ্ধে গুরুতর অভিযোগ দায়ের করলো সিবিআই! তাহলে আবার ফাঁসতে চলেছেন রাজীব কুমার?

মঙ্গলবার মুখবন্ধ করা খামে সুপ্রিম কোর্টে রাজীব কুমারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ দায়ের করলো সিবিআই। রাজীব কুমারের বিরুদ্ধে রিপোর্ট পেশ করার পরেই সুপ্রিম কোর্ট আগামী ১০ দিনের মধ্যেই কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে উত্তর দেওয়ার নির্দেশ দিয়েছে।

আপানদের জানিয়ে রাখি এর আগে রাজীব কুমারের বিরুদ্ধে সারদা তদন্তের দ্বায়িত্বে থাকা কালীন তথ্য লোপাটের অভিযোগ এনেছিল সিবিআই। আর সেই মর্মেই রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদ করার জন্য ওনার বাড়িতে গেছিলেন সিবিআই এর কর্তা।

কিন্তু বাড়িতে ঢোকার আগেই রাস্তা থেকে রাজীব কুমারকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। এরপর তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী রাজীব কুমারকে বাঁচানোর জন্য ওনার সমর্থনে কলকাতার ধরনা প্রদর্শন করেন।

মমতা ব্যানার্জীর ধর্নার পর সুপ্রিম কোর্টের নির্দেশে রাজীব কুমারকে শিলংয়ে গিয়ে সিবিআই দফতরে হাজিরা দিতে বলা হয়। সুপ্রিম কোর্টের এই নির্দেশের পর মমতা ব্যানার্জী এটাকে নৈতিক জয় বলে আখ্যা দেন। কিন্তু জয় কার হয়েছে সেটা নিয়ে এখনো ধ্বন্ধে সবাই। কারণ সিবিআই চেয়েছিল রাজীব কুমারের থেকে জিজ্ঞাসাবাদ চালাতে, আর রাজীব কুমার সিবিআই এর সামনেই আসছিল না। কিন্তু সুপ্রিম কোর্টের নির্দেশের পর বাধ্যতামূলক রাজীব কুমারকে সিবিআই সামনে হাজিরা দিতে হয়।

তবে সিবিআই এর নতুন রিপোর্টে রাজীব কুমারের জন্য কি বিপদ আসছে সেটা বলা যাচ্ছে না…

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.