টোল ট্যাক্স দিতেও অস্বীকার! বারাবাকিতে টোল না দিয়েই বেরিয়ে গেল প্রিয়াঙ্কা ভাদ্রার গাড়ির কফিলা!

এটা সেই মানসিকতা যার জন্য গান্ধী পরিবারের লোকজন নিজেদেরকে দেশের রাজা মনে করে। এনার মনে করেন যে দেশ এনদের সম্পত্তি, যার জন্য রাস্তায় টোল ট্যাক্স দেওয়াটা প্রয়োজন বোধ করেন না। প্রিয়াঙ্কা ভাদ্রা দেশের পূর্ব প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর কন্যা এবং জহরলাল নেহেরুর নাতনি। আর কদাচিৎ এই সমস্থ কথা ভেবেই হয়তো উনি নিজেকে দেশের মালিক ভেবে বসেন। প্রিয়াঙ্কা ভাদ্রা এখন উত্তরপ্রদেশে ব্যাপকহারে রালি করছেন এবং একপ্রান্ত থেকে অন্য প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন। কিন্তু টোল ট্যাক্স দিতে উনি সংকোচ বোধ করছেন।

বারাবাকি জেলায় প্রিয়াঙ্কা ভাদ্রার গাড়ির কাফেলা টোল ট্যাক্স না দিয়ে লাইন দিয়ে বেরিয়ে যায়। প্রিয়াঙ্কা ভাদ্রার ২৫ টি গাড়ি টোল ট্যাক্স না দিয়েই বেরিয়ে যায়। ঘটনা বারাবাকি জেলার আহমেদপুর টোল প্লাজ্জার, যেখানে প্রিয়াঙ্কা ভাদ্রার কাফিলার ২৫ টি গাড়ি টোল ট্যাক্স না দিয়ে বেরিয়ে যায়।

প্রিয়াঙ্কা ভাদ্রা অযোধ্যা থেকে লখনউ যাচ্ছিলেন। সেই সময় রাস্তায় আহমেদপুর টোল প্লাজ্জা পড়লে সেখানে না দাঁড়িয়েই প্রিয়াঙ্কা ভাদ্রার কাফিলার ২৫ টি গাড়ি বেরিয়ে যায়। জানিয়ে দি, প্রিয়াঙ্কা ভাদ্রার স্বামী রবার্ট ভাদ্রার উপর জমি আত্মসাৎ করার অনেক মামলা চলছে। প্রিয়াঙ্কার ভাই রাহুল গান্ধী ও তার মা সোনিয় গান্ধী বেল নিয়ে জেলের বাইরে আছে। তা সত্ত্বেও গান্ধী পরিবারের লোকজন নিজেদেরকে দেশের মালিক মনে করে। উল্লেখ্য, টাকা খেয়ে খবর পরিবেশন করা মিডিয়া এই ইস্যুতে সম্পূর্ণ নিশ্চুপ হয়ে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.