‘হাতে’ এবার ‘পদ্মফুল’, বিজেপিতে ‘নয়া ইনিংস’ শুরু হতে চলেছে অমরিন্দর সিংয়ের

 ‘হাতে’ এবার ‘পদ্মফুল’ ধরতে চলেছেন পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং। জল্পনা রয়েছে, তিনি চলতি সপ্তাহে সোমবারেই জীবনের ‘নয়া ইনিংস’ শুরু করতে চলেছেন। এদিন দলীয় বৈঠক সম্পন্ন হবে। তারপরেই তিনি বিজেপিতে যোগ দিতে চলেছেন বলে খবর।

প্রসঙ্গত, পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং-এর সঙ্গে তাঁর নিজ দলের ভবিষ্যৎও পরিবর্তিত হতে চলেছে বলে খবর। জানা গেছে, তিনি বিজেপি যোগ দিলে তাঁর দল পঞ্জাব লোক কংগ্রেসও বিজেপির সঙ্গে যুক্ত হয়ে যাবে। এরপরে লোকসভা নির্বাচনের প্রস্তুতির আবহে বিজেপির অমরিন্দর সিংয়ের যোগদান বেশ তাৎপর্যপূর্ণ মনে হয়েছে। সূত্রের খবর অনুজায়ী, তনি বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডা সহ অন্যান্য শীর্ষ নেতৃত্বের উপস্থিতিতে দিল্লিতে বিজেপিতে যোগ দিতে চলেছেন।

উল্লেখ্য, তাঁকে ২০২১ সালে একপ্রকারের বাধ্য করা হয় পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করার জন্য। তারপরেই তিনি দলত্যাগ করার সিদ্ধান্ত নেন। তখন তাঁর বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা তৈরি হলেও তখন তিনি দল পরিবর্তন করার বদলে দল গঠনের সিদ্ধান্ত নেন, গঠন করেন পঞ্জাব লোক কংগ্রেস। যদিও, ২০২২ সালে দাঁড়িয়ে তিনি বিজেপির সঙ্গে নিজের দল মিলিয়ে দিয়ে বিজেপিতে যোগ দিতে চলেছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.