জলে ডুবে মৃত্যু হল পুরোহিতের, নবপত্রিকা স্নান করাতে গিয়ে ঘটল মর্মান্তিক দুর্ঘটনা

আজ মহাসপ্তমী। তাই পুজোমণ্ডপ থেকে বাড়ির পুজো সর্বত্রই নবপত্রিকা স্নানের বিষয়ে মেতে উঠেছেন মানুষজন। কিন্তু এই প্রক্রিয়ার মধ্যেই শোকের ছায়া নেমে এসেছে। এখন দুর্গাপুজো উপলক্ষ্যে গোটা রাজ্য মেতে উঠেছে। সেখানে এই ঘটনা বিষাদের সুর বয়ে নিয়ে এলো। কারণ নবপত্রিকা স্নান করাতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল এক পুরোহিতের। উলুবেড়িয়ায় এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সকাল থেকেই মহাসপ্তমীর পুজো নিয়ে সবাই ব্যস্ত হয়ে ওঠেন। এই এলাকার এক পুরোহিত সমর চক্রবর্তী(৪৫) বড়গাছিয়া নবোদয় ক্লাবের পুজোর নবপত্রিকা স্নান করাতে গিয়েছিলেন। গঙ্গায় ঘট ডোবাতে গিয়ে তাঁর পা পিছলে যায়। আর ওই পুরোহিত জলে তলিয়ে যান। তখন তাঁর সঙ্গে যাঁরা গিয়েছিলেন তাঁরা পুরোহিতকে উদ্ধার করার চেষ্টা করেন। ডাঙায় নিয়ে এলে ততক্ষণে সব শেষ।ট্রেন্ডিং স্টোরিজ

অচেতন হয়ে থাকা পুরোহিতকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। তখন এলাকায় শোকের ছায়া নেমে আসে। পুজোর মধ্যে এই ঘটনা জোর চর্চার কারণ হয়ে দাঁড়ায়। ঘটনা প্রকাশ্যে আসতেই মুহূর্তে পুজোর আনন্দ বদলে এলাকায় বিষাদের সুর ভেসে ওঠে।

উল্লেখ্য, সম্প্রতি ঘাটালে বন্যার জলে ডুবে মৃত্যু হয়েছিল এক পুরোহিতের। বিশ্বকর্মা পুজো সেরে ফেরার পথে অন্ধকারে জলে ভেসে গিয়েছিলেন ওই পুরোহিত। জলের টানে ভেসে গিয়েই তাঁর মৃত্যু হয়েছিল। এবার আবার জলেই ডুবেই মৃত্যু হল পুরোহিত সমর চক্রবর্তীর।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.