এখনই কোহলিকে সরিয়ে রোহিতকে ক্যাপ্টেন করো, এবার খোলাখুলি মাঠে নামলেন গাভাস্কর

বিরাট কোহলি ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের পর তিনি এই ফর্ম্যাটের অধিনায়কত্ব ছেড়ে দেবেন। রোহিত শর্মাকেই সম্ভবত পরবর্তী টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে বেছে নেওয়া হতে চলেছে। তবে এখনও পর্যন্ত সরকারি ভাবে কিছু জানানো হয়নি বিসিসিআই-এর তরফে। এর মাঝেই ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটার সুনীল গাভাসকর দাবি করেছেন, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও রোহিত শর্মারই অধিনায়ক হওয়া উচিত। বিরাট কোহলির নয়। তার কারণও ব্যাখ্যা করেছেন গাভাস্কর।

তাঁর মতে, ‘আমার মনে হয় আসন্ন বিশ্বকাপেও রোহিত শর্মারই অধিনায়ক হওয়া উচিত।’ স্টার স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে গাভাসকর বলেছেন, ‘পরপর দু’টি বিশ্বকাপ রয়েছে। একটি এক মাস পর, এবং আর একটি ঠিক এখন থেকে এক বছর পর। সে কারণে এই পরিস্থিতিতে দাঁড়িয়ে বারবার অধিনায়ক পাল্টানোর কোনও মানে হয় না। দু’টি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের অধিনায়ক হিসেবে রোহিত শর্মাকেই আমার পছন্দ।’ট্রেন্ডিং স্টোরিজ

বিরাটের সঙ্গে গাভাসকরের সম্পর্কে মোটেও ভাল নয়। এর আগে বহু বার কোহলির তীব্র সমালোচনা করতে শোনা গিয়েছে তাঁকে। এমন কী কোহলির স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গেও এই নিয়ে মনোমালিন্য হয়েছে। এ বার সুযোগ বুঝে কি ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়েছেন গাভাস্করও নিজেও? অনেকেই মনে করছেন, মুম্বই লবির কারণেই কোহলি নন, গাভাস্করের পছন্দের তালিকায় সব সময়ের থাকেন রোহিত। তবে অনেকের দাবি আবার, কোহলির উদ্ধত আচরণ এবং ব্যবহারের জন্যই নাকি তাঁকে বিশেষ পছন্দ করেন না গাভাস্কর।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.