T20 WC: ভারতীয় দলকে ঘুমের ওষুধ খাইয়ে দিক, পাকিস্তানের জয়ের জন্য শোয়েব আখতারের পরামর্শ শুনে হাসি থামানো দায়

বিশ্বকাপের মঞ্চে রবিবার (২৪ অক্টোবর) ফের একাবার মুখোমুখি হতে চলেছে ভারত ও পাকিস্তান। বিশ্বকাপে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াইয়ে ভারতের পক্ষে স্কোর ১২-০। ক্রিকেটের সেরা মঞ্চে এই হতশ্রী পরিসংখ্যান বদলে অবশেষে নিজেদের প্রথম ম্যাচ জিততে পাকিস্তানের কী করা উচিত, জানালেন শোয়েব আখতার।

‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ বরাবরই নিজের বলের গতির পাশপাশি হাসি মজা করার জন্য খ্যাত। নিজের দেশের জয়ের জন্য শোয়েব যে যে পথ অবলম্বন করতে বললেন, তা শুনে হাসি চেপে রাখা দায়। Sportskeeda-কে দেওয়া এক সাক্ষাৎকারে শোয়েব জানান, ‘প্রথমত, গোটা ভারতীয় দলকে ঘুমের ওষুধ দিয়ে দিক। দ্বিতীয়ত, বিরাট কোহলিকে দুই দিন ইন্সটাগ্রাম ব্যবহার করা থেকে দূরে সরিয়ে রাখতে হবে। তৃতীয়ত, এম এস ধোনিকে ব্যাট হাতে ক্রিজে নামা থেকে আটকানোর দরকার। আমি নিশ্চিত ও এখনও সবথেকে ইনফর্ম ব্যাটার।’ট্রেন্ডিং স্টোরিজ

তবে মজার পরেই সিরিয়াস হয়ে পাকিস্তানের উদ্দেশ্যে আখতারের শুরুতে ধীরে চলো নীতির পরামর্শ। ‘পাকিস্তানের ইনিংসের ওপেনিংটা ভাল হওয়া দরকার। ডট বল না খেলে প্রথম পাঁচ ছয় ওভার প্রত্যেক বলে রান করার লক্ষ্যে ওদের খেলা উচিত, তারপর না হয় অবস্থা বুঝে রানের গতি বাড়ানো যাবে। বোলিংয়ের ক্ষেত্রে বোর্ডে যদি ভাল রান থাকে, তখন বল হাতে নেমে উইকেট নেওয়াই ওদের লক্ষ্য হওয়া উচিত।’ বলে জানান শোয়েব।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.