করোনায় আক্রান্ত অলরাউন্ডার শিবম দুবে সহ মুম্বই রঞ্জি দলের ভিডিয়ো অ্যানালিস্ট

শুভব্রত মুখার্জি: জানুয়ারি মাসের ১৩ তারিখ থেকে শুরু হবে চলতি মরশুমের রঞ্জি ট্রফি। তার আগেই একের পর এক রাজ্য দলের ক্রিকেটারদের করোনা আক্রান্ত হওয়ার খবর আসছে। বাংলা দলের পরে এবার করোনার প্রভাব পড়ল মুম্বই রঞ্জি দলের উপরেও। করোনা আক্রান্ত হয়েছেন মুম্বইয়ের অলরাউন্ডার শিবম দুবে। সঙ্গে দলের ভিডিয়ো অ্যানালিস্টও কোভিড পজিটিভ হয়েছেন।

মুম্বইয়ের তরফে করোনা আক্রান্ত দুবের বিকল্প হিসেবে সাইরাজ পাতিলকে দলে নেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। দলের একটি সূত্র মারফত সংবাদ সংস্থা পিটিআই বিষয়টি নিশ্চিত করেছে। সূত্রের তরফে বলা হয়েছে ‘হ্যা দুজন কোভিড পজিটিভ হয়েছেন। দুবের বিকল্প হিসেবে সাইরাজ পাতিলকে দলে নেওয়া হয়েছে।’ট্রেন্ডিং স্টোরিজ

প্রসঙ্গত ২৮ বছর বয়সী দুবে ভারতের হয়ে একটি ওয়ানডে ও বারো টি-২০ ম্যাচ খেলেছেন। মহারাষ্ট্র ও দিল্লির বিরুদ্ধে ম্যাচের জন্য ঘোষিত মূল স্কোয়াডে ছিলেন মারকুটে অলরাউন্ডার। উল্লেখ্য ৪১ বারের রঞ্জি শিরোপা জয়ী মুম্বই এবারের আসরেও এলিট গ্রুপ ‘সি’তে রয়েছে। তারা তাদের লিগ ম্যাচগুলো খেলবে কলকাতায়।

উল্লেখ্য এর আগে বাংলা দলের সাত সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন। বায়ো বাবলের সুরক্ষার মধ্যে এবারের রঞ্জি আয়োজিত হবে। তবে তার আগে এত ক্রিকেটার তথা সাপোর্ট স্টাফের করোনা আক্রান্ত হওয়ার খবরে চিন্তার ভাঁজ পড়েছে বিসিসিআইয়ের কর্মকর্তাদের কপালে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.