সক্রিয় তৃণমূল গুন্ডাব্রিগেড! জয়নগরের কয়েকটি বুথে বসতে দেওয়া হলো না BJP এজেন্টকে।

শেষ দফার নিবার্চন শুরু হতে না হতেই গন্ডগোল আরম্ভ করে দিয়েছে তৃণমূলের গুন্ডা ব্রিগেড। প্রাপ্ত খবর অনুযায়ী, জয়নগরের দুটি বুথকেন্দ্রে BJP এজেন্টকে বসতে দেওয়া হয়নি। ৬০ ও ৬১ নাম্বার বুথে দাপট দেখিয়ে BJP এজেন্টকে বসতে দেওয়া হয়নি বলে খবর। একইসাথে জালাবেরিয়ার এলাকা থেকেও একই ধরণের ঘটনা সামনে এসেছে। তৃণমূলের গুন্ডাব্রিগেড BJP এজেন্টদের মারধর করে বুথ থেকে বের করে দিয়েছে বলে দাবি।

অশোক কান্ডারি, জয়নগর লোকসভা কেন্দ্রের পার্থী এই অভিযোগ তুলেছেন। অন্যদিকে মথুরাপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত রায়দিঘি বিধানসভার সাতপুরে রাত থেকে বোমাবাজি শুরু হওয়ার ঘটনা সামনে এসেছে। তৃণমূলের গুন্ডাব্রিগেড ভোটারের ভয় দেখানোর জন্য রাত থেকেই বোমাবাজি শুরু করেছে। ডায়মন্ড হারবারে অবস্থা আরো শোচনীয়, কয়েকদিন আগে থেকেই সেখানের বিভিন্ন গ্রামকে হিন্দুশুন্য করার কাজ শুরু হয়েছিল।

গতকাল মুকুল রায় প্রেস কনফারেন্স করে জানান যে ডায়মন্ড হারবার থেকে হিন্দুদের বিতাড়ন করা হচ্ছে। একইসাথে হিন্দুদের ভোটার কার্ড কেড়ে নেওয়া হয়েছে। বাইরের থেকে প্রচুর সংখ্যায় লোক এসে ডায়মন্ড হারবার জমায়েত হয়েছিল যারা এখন বাইক নিয়ে ঘুরে বেড়াচ্ছে এবং BJP সিপিএম পোলিং এজেন্ট, ভোটারদের হুমকি দিচ্ছে বলে অভিযোগ। যদিও তৃণমূল কংগ্রেস বরাবরের মতো অভিযোগ অস্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.