ভাইরাল ভিডিওঃ কংগ্রেসের ফ্লপ র‍্যালির ছবি তোলাতে চিত্র সাংবাদিকদের বেধড়ক মারধর করলো কংগ্রেস কর্মীরা

তামিলনাড়ুতে কংগ্রেস কর্মীদের উপর ফটো জার্নালিস্টদের মারধর করার অভিযোগ ওঠে। নিউজ এজেন্সি ANI এর অনুসারে তামিলনাড়ুর বিরুধনগরে কংগ্রেসের নির্বাচনী সভা চলছিল। ওই সভায় বেশিরভাগ চেয়ারই খালি ছিল। সেখানে যাওয়া চিত্র সাংবাদিকেরা খালি চেয়ারের ছবি তুললেই রেগে লাল হয়ে যায় কংগ্রেসের কর্মীরা।

তাঁরা রেগে মেগে চিত্র সাংবাদিকদের মারধর করা শুরু করে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিও প্রমাণ করে দেয় যে, কংগ্রেসের কর্মীরা কেমন রেগে গেছিল। আর কেমন ভাবে তাঁরা চিত্র সাংবাদিকদের মারধর করে।

এর আগে তামিলনাড়ুর বিরুধনগরে একটি র‍্যালিতে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এবং এআইডিএমকে এর শীর্ষ নেতা পালানিস্বামী বিরোধী দল Dravida Munnetra Kazhagam এর সভাপতি এম.কে স্ট্যালিন এর উপর ওনার এবং রাজ্যের নেতাদের আক্রমণ করার ঘটনা নিয়ে নিশানা করেন। তিনি বলেন, বিরোধী দল ক্ষমতায় থাকাকালীন কোন জনকল্যাণমূলক কাজ করেনি। আর এখন ওরাই সরকারের সমালোচনা করছে।

এআইডিএমকে তামিলনাড়ুতে এনডিএ এর প্রধান জোট সঙ্গী। তামিলনাড়ুতে এআইডিএমকে ছাড়া, ডিএমডিকে, পিএমকে ও এনডিএ তে যুক্ত আছে। আরেকদিকে Dravida Munnetra Kazhagam সেকুলার প্রোগ্রেসিভ অ্যালায়েন্স এর নেতৃত্বে আছে। আর সেই জোটে কংগ্রেস এবং বাম দলও যুক্ত আছে।


Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.