হাতে ছাতা, মুখ লুকিয়ে ডাবিং স্টুডিও থেকে বেরোলেন শাহরুখ! কী হয়েছে বাদশার?

মাস কয়েক ধরে মিডিয়ার থেকে দূরত্ব বজায় রেখে চলছেন শাহরুখ খান। কখনও গাড়ির কাঁচে কালো আবরণ দিয়ে, আবার কখনও পিছনের গেট থেকে পার্টিতে প্রবেশ করতে দেখা গিয়েছে বলিউডের বাদশাকে। যদিও সম্প্রতি মুম্বইয়ের পাপারাৎজির লেন্সবন্দি হয়েছেন শাহরুখ। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।

সেলিব্রিটি ফটোগ্রাফার যোগেশ শাহ নেটমাধ্যমে শাহরুখের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে শাহরুখ খানকে ডাবিং স্টুডিওর বাইরে দেখা গিয়েছে। স্টুডিও থেকে বেরানোর সময় হাতে ছাতা নিয়ে পাপারাৎজিদের থেকে মুখ লুকিয়ে পালাতে দেখা গিয়েছে অভিনেতাকে। তাঁর পরনে সাদা শার্ট, ক্যাপ্রি প্যান্ট ও কালো চশমা। হাতের ছাতা দিয়ে মুখ লুকিয়ে সোজ গাড়িতে উঠতে দেখা গিয়েছে তাঁকে। আরও পড়ুন: ‘পল’, ‘খুদা জানে’ নতুন করে রেকর্ডের ভাবনা ছিল কেকে’র, আর কী কী করবেন ভেবেছিলেন।

শাহরুখের গাড়ির কাঁচ কালো আবরণে ঢাকা। ‘খান সাহেব’ করে পাপারাৎজিদের ডাকের কোনও জবাবই দিতে দেখা যায়নি তাঁকে। যদিও এত দিন পর কিং খানকে এক ঝলক দেখতে পেয়ে দারুণ খুশি ভক্তরা। ভিডিয়ো দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘শাহরুখকে সবসময় তরুণ দেখায়।’ অপর একজন লিখেছেন, ‘এত দিন পর সুপারস্টারের দেখা মিলল।’

শাহরুখ খান সম্প্রতি করণ জোহরের জন্মদিন পার্টিতেও হাজির হয়েছিলেন। কিন্তু তিনি পিছনের গেট থেকে প্রবেশ করেছিলেন। আগামীতে দুটি ছবিতে দেখা যাবে শাহরুখকে। প্রথমে তার ছবি পাঠান মুক্তি পাবে, যেখানে তাঁর বিপরীতে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন এবং অভিনেতা জন আব্রাহাম। এছাড়াও ‘ডানকি’-র ঘোষণা করেছেন তিনি। রাজকুমার হিরানি পরিচালিত ছবিটিতে অভিনেত্রী তাপসী পান্নুর বিপরীতে দেখা যাবে শাহরুখকে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.