7 Dead During Thunderstorm: দিঘায় সমুদ্র স্নানের সময় বাজ পড়ে মৃত ২, রাজ্যজুড়ে বজ্রাঘাতে মৃত আরও ৫

উত্তর ২৪ পরগনার কল্যাণী থেকে দিঘায় ঘুরতে গিয়ে চরম পরিণতি দুই পর্যটকের। সমুদ্রে স্নান করতে নেমে বজ্রাঘাতে মৃত্যু হয় দুই জনের। এদিকে রাজ্যে বজ্রাঘাতে মৃত্যুর আরও বেশ কয়েকটি ঘটনা ঘটে গতকাল। পুরুলিয়ায় বাজ পড়ে একদিনে মৃত্যু হয় ৩ জন মহিলার। এদিকে, শালবনিতে বাজ পড়ে মৃত্যু হয় ২ জনের।

জানা গিয়েছে, শুক্রবার দুপুরে দিঘার ক্ষণিকা ঘাটে সমুদ্র স্নান করতে নেমেছিলেন হালিশহরের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সুগম পাল এবং কল্যাণীর বাসিন্দা শুভজিৎ পাল। সেই সময় বজ্রাঘাতে মৃত্যু হয় দুই জনেরই। ঘটনায় আহত হয়েছেন সুগম পালের স্ত্রী তিয়াসা পাল। তিনি বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে জানা গিয়েছে, বাজ পড়ার জেরে কার্যত ঝলসে যায় সুগম ও শুভজিতের শরীর।

এদিকে শুক্রবার দুপুরে প্রবল বৃষ্টি হয় পুরুলিয়ায়। সঙ্গে বজ্রপাৎ হয় বিস্তীর্ণ এলাকা জুড়ে। পৃথক ঘটনায় বজ্রাঘাতে পুরুলিয়ায় মোট তিনজন মহিলার মৃত্যু হয়। তাছাড়া এক কিশোরী সহ ৩ জন মহিলা গুরুতরভাবে আহত হন বজ্রাঘাতে। পশ্চিম মেদিনীপুরের শালবনিতে বাজ পড়ে মৃত্যু হয়েছে ২ জনের। মৃতদের নাম খাঁদু হাঁসদা (১১) ও আমেনা বিবি (৪২)। মৃত খাঁদ হাঁসদা পঞ্চম শ্রেণির ছাত্রী ছিলেন বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.