মহরমের মিছিলে পিস্তল হাতে যুবক, ফেসবুকে ভাইরাল ছবি নিয়ে চাঞ্চল্য মালদায়

Spread the article

আমাদের ভারত, মালদা, ১১ সেপ্টেম্বর: মহরমের মিছিলে পিস্তল হাতে যুবক। ফেসবুকে এমন ছবি ভাইরাল হতেই চাঞ্চল্য ছড়িয়েছে মালদা জেলা জুড়ে। যদিও মালদা জেলা পুলিশের দাবি, খেলনা পিস্তল এটি। মালদা জেলার কালিয়াচক থানা এলাকার মহরমের মিছিলে এমন দৃশ্য দেখা যায়।

জানগেছে গতকাল মহরম উপলক্ষে কালিয়াচকে তাজিয়া নিয়ে শোভাযাত্রা বের করেছিল এলাকার ধর্মপ্রাণ মুসলিম যুবকরা। কালিয়াচক থানার ১০০মিটারের মধ্যে কালিয়াচক হাই স্কুলের রাস্তায় শোভাযাত্রা বেরোয়। কয়েকজন পিস্তল উচিয়ে মহরমের সেই শোভাযাত্রায় অংশ নেন বলে অভিযোগ উঠেছে। প্রকাশ্যে এমন দৃশ্য নিয়ে প্রশ্ন উঠেছে পুলিশের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে।

পিস্তল নিয়ে শোভাযাত্রার ছবি ছবি ভাইরাল হওয়ার পরই তদন্ত শুরু করে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার(গ্রামীণ) দীপক সরকার দাবি করেন, এটি খেলনা পিস্তল। অন্যদিকে সব্যসাচী দাস নামে এক যুবক তাঁর ফেসবুক পেজে এই ছবি পোষ্ট করে দাবি করেন পিস্তল হাতে যুবকের নাম আক্রাম। পুলিশের চোখের সামনে এই ঘটনা। তবুও পুলিশ কর্তা নীরব ছিলেন। খেলনা পিস্তল নিয়ে ধর্মীয় শোভাযাত্রা করা যায় কি না তা নিয়ে পুলিশ কর্তাদের কাছে কোনও উত্তর পাওয়া না গেলেও দৃশ্যটি ঘিরে বির্তক ছড়িয়েছে জেলা জুড়ে।

এমন দৃশ্য ভাইরাল হওয়ার পরও খেলনা পিস্তল হাতে যুবকে যেমন জিজ্ঞাসাবাদ করেননি পুলিশ, ঠিক তেমনি দৃশ্যটি পোষ্ট করে পুলিশকে কাঠগড়ায় দাঁড় করিয়ে ছবিটি ভাইরাল করেছেন যে যুবক তাঁর বিরুদ্ধেও কোনও আইনী ব্যবস্থা এখনও নেয়নি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *