বেকার যুবক যুবতীদের জন্য সুখবর, জেলায় জেলায় বন্ধন ব্যাংকে প্রচুর কর্মী নিয়োগ

বেকার যুবক যুবতীদের জন্য দারুণ সুসংবাদ। রাজ্যের জেলায় জেলায় বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জানানো হয়েছে, সরাসরি Interview-র মাধ্যমে নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তিতে এও জানানো হয়েছে, চাকরির পোস্টিং নিজের পিন কোড( Pin Code) অনুযায়ী দেওয়া হবে।

ব্যাঙ্কের পক্ষ থেকে জানানো হয়েছে, অন্যান্য ব্যাংকের তুলনায় কম যোগ্যতায়ও চাকরি করতে পারবেন। কোনো অভিজ্ঞতা ছাড়াই আবেদন করতে পারবেন। যদি আপনি পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হয়ে থাকেন এবং ব্যাংকে চাকরি করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে বন্ধন ব্যাংকে সংশ্লিষ্ট নিয়োগের সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিচে শেষ পর্যন্ত পড়বেন।

কোন কোন পোস্টে নিয়োগ:  Bank Office Executive, Data Entry Operator, Banking Officer, Executive Officer, Operator KYC verification, Relationship manager.

মোট শূন্যপদ: ৭৯টি শূন্যপদে বন্ধন ব্যাংকে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা: এখানে আবেদন করার জন্য সর্বনিম্ন উচ্চ মাধ্যমিক পাস হলেই আবেদন করতে পারবেন, তার সঙ্গে যদি আপনাদের শিক্ষাগত যোগ্যতা আরো বেশি থাকে যেমন গ্র‍্যাজুয়েশন পাস, এমএ পাস হলেও এখানে আবেদন করতে পারবেন। উচ্চতর পদের জন্য উচ্চশিক্ষিত কর্মী নিয়োগ করা হবে।

বয়স: এখানে সর্বনিম্ন বয়স হতে ১৮ বছর এবং সর্বোচ্চ বয়স হতে হবে ৩২ বছরের মধ্যে। যে সকল প্রার্থী আবেদন করতে ইচ্ছুক তারা আবেদন করতে পারেন। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণিদের জন্য বয়সের ছাড় থাকবে।

বেতন: বন্ধন ব্যাংকে এই পদগুলোর জন্য প্রত্যেক মাসে বেতন থাকবে ১৪’৫০০ টাকা থেকে ২৪,৭০০ টাকা পর্যন্ত।

নিয়োগের স্থান: যে সকল প্রার্থীরা আবেদন করতে ইচ্ছুক তাদের পিন কোড অনুযায়ী পোস্টিং দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া: কোনও রকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না, ডাইরেক্ট ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া: এখানে দুই ভাবে আবেদন করা যাবে, অনলাইনে বা অফলাইনে। অনলাইনে আবেদন করার জন্য NCS এর অফিসের ওয়েবসাইটটিতে গিয়ে প্রথমে রেজিস্ট্রেশন করে নিতে হবে। এরপর রেজিস্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অনলাইনে আবেদন করতে হবে।
নিচে দেওয়া ফোন নম্বর ও ইমেইল এড্রেস এর মাধ্যমে যোগাযোগ করতে হবে।
মোবাইল নম্বর দেখুন – 7890889909
Email id – [email protected] . সরাসরি যোগাযোগ করাটাই আবেদন করার জন্য উত্তম হবে।
https://www.ncs.gov.in//Pages/ViewJobDetails.aspx?JSID=8Nea%2FUiIO5w%3D

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.