Kultali: কাশ্মীরের নাবালিকা উদ্ধার জয়নগরে, অভিযুক্ত কুলতলির হাকিমা মোল্লা

কাশ্মীরের এক নাবালিকাকে অপহরণের অভিযোগে জয়নগরে গ্রেফতার এক মহিলা। শুক্রবার সকালে উদ্ধার হওয়া নাবালিকা ও অভিযুক্ত মহিলাকে কাশ্মীর পুলিসের হাতে তুলে দেয় জয়নগর থানার পুলিস।

পুলিস সূত্রে জানা যায় অভিযুক্ত মহিলার নাম হাকিমা মোল্লা। বাড়ি কুলতলী থানার চুপড়িঝাড়া এলাকায়। গত মঙ্গলবার জয়নগর থানার পুলিস গোপন সূত্রে খবর পায়, চুপড়িঝাড়ার এক মহিলা কাশ্মীর থেকে এক নাবালিকাকে অপহরণ করে নিয়ে জয়নগরে ফিরছে। সূত্রের তথ্যের গুরুত্ব দিয়ে জয়নগর থানার পুলিস জয়নগর রেল স্টেশনে সারাদিন কড়া নজরদারি চালাতে থাকে। অবশেষে রাত এগারোটা নাগাদ ডাউন নামখানা লোকাল থেকে অপহৃত নাবালিকাকে নিয়ে অভিযুক্ত মহিলা নামতেই  ধরে ফেলে কর্তব্যরত পুলিস। এরপর জয়নগর থানার আইসি রাকেশ চ্যাটার্জি অভিযুক্ত মহিলাকে জেরা করে জানতে পারেন নাবালিকার বাড়ি কাশ্মীরে। সঙ্গে সঙ্গে কাশ্মীর পুলিসকে খবর দেন, জয়নগর থানার আইসি।

খবর পেয়ে কাশ্মীর থেকে পুলিসের একটি বিশেষ দল বৃহস্পতিবার রাতে পৌঁছায় জয়নগর থানায়। ইতিমধ্যেই বুধবার উদ্ধার হওয়া নাবালিকাকে পাঠানো হয় একটি হোমে।

এরপর তদন্ত নেমে উঠে আসে একটার পর একটা চাঞ্চল্যকর তথ্য। রায়দিঘি থানার বাসিন্দা সুরাতন শেখ গোপনে পুলিসকে জানিয়েছিলেন যে কাশ্মীর থেকে এক নাবালিকাকে নিয়ে জয়নগরের ফিরছে এক মহিলা। কিন্তু রায়দিঘির মহিলা কিভাবে জানলেন, কাশ্মীর থেকে অপহরণ করে এক নাবালিকাকে জয়নগরে আনা হচ্ছে ?

তিনি জানান তার মেয়েরও কাশ্মীরে বিয়ে দিয়েছেন। আর অভিযুক্ত হাকিমা মোল্লার সঙ্গে তার মেয়ের সম্পর্ক থাকায় কাশ্মীর পুলিস তার মেয়েকে আটক করে অপহৃত নাবালিকা ফিরিয়ে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। কাশ্মীর থেকে এই খবর রায়দীঘিতে মায়ের কাছে ফোন মারফত জানিয়ে দেয় সেই মহিলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.