WTC Final: সোনু সুদের কাছে উইলিয়ামসনকে প্যাভিলিয়ন পাঠানোর আবেদন জানালেন এক অনুরাগী

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের(WTC Final) আজ শেষ দিন। কিন্তু তা সত্ত্বেও প্রথম সংস্করণের টেস্ট চ্যাম্পিয়নশিপের ফলাফল কী হতে চলেছে তা এখনও স্পষ্ট নয়। নিউজিল্যান্ড এখন যে পরিস্থিতিতে আছে সেখান থেকে তাঁদের হারার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। কিন্তু ভারতকে যদি জিততে হয়, কিংবা ড্র করতে হয় তাহলে আজ প্রথম সেশনে কোনও উইকেট হারানো চলবে না।

হাইভোল্টেজ এই ম্যাচে কিউয়িদের এগিয়ে যাওয়ার পিছনে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন অধিনায়ক কেন উইলিয়ামসন(Kane Williamson)। ইশান্ত শর্মার(Ishant Sharma) বলে আউট হওয়ার আগে ১৭৭ বলে গুরুত্বপূর্ণ ৪৯ রানের একটি ইনিংস খেলে যান তিনি। পঞ্চম দিনের প্রথম সেশনেই ভারতের পেসাররা রস টেলর(Ross Taylor), হেনরি নিকোলস(Henry Nicholls) এবং বিজে ওয়াটলিংয়ের(BJ Watling) উইকেট তুলে নিয়েছিল। সেই সময় যদি কিউয়ি অধিনায়কও আউট হয়ে যেতেন, তবে চাপে পড়ে যেত তাঁরা। তাই উইলিয়ামসন ক্রিজের একদিন আঁকড়ে পড়ে ছিলেন। তিনি যখন আউট হন তখন নিউজিল্যান্ড ভারতের চেয়ে ৪ রান এগিয়ে গিয়েছে।

ভারতীয় বোলাররা যখন উইলিয়ামসনকে প্যাভিলিয়ন পাঠানোর সবরকম চেষ্টা করেও পারছেন না, সেই সময় এক অনুরাগী মজার ছলে অভিনেতা সোনু সুদের(Sonu Sood) কাছে কিউয়ি অধিনায়ককে প্যাভিলিয়ন পাঠানোর ব্যবস্থা করার আবেদন জানান। সাগর নামের সেই অনুরাগী সোনুকে ট্যাগ করে টুইটারে লেখেন, ‘নমস্কার সোনু সুদ, দয়া করে উইলিয়ামসনকে প্যাভিলিয়নে পাঠিয়ে দাও’। প্রসঙ্গত, সোনু এই অতিমারির সময়ে একাধিক দুঃস্থ মানুষকে তাঁদের শহরে পাঠিয়ে দেওয়ার ব্যবস্থা করে দিয়েছেন।

সংশ্লিষ্ট অনুরাগীর করা সেই টুইটটি নজর এড়িয়ে যায়নি বলি অভিনেতার। ইশান্ত শর্মা(Ishant Sharma) উইলিয়ামসনকে আউট করতেই সোনুও সেই টুইটটির প্রত্যুত্তরে একটি টুইট করেন। তিনি লেখেন, ‘আমাদের দলে এমন সেরা প্লেয়ার আছে যাঁরা নিজেরাই ওঁকে প্যাভিলিয়নে পাঠিয়ে দেবে। দেখো ঠিক পাঠিয়ে দিল তো’।

উইলিয়ামসন আউট হওয়ার পর কিউয়ি পেসার টিম সাউদি(Tim Southee) ব্যাট হাতে ৩০ রানের দুর্দান্ত একটি ইনিংস খেলেন। তাঁর ইনিংসের সৌজন্যে নিউজিল্যান্ড ৩২ রানের লিড পায়। জবাবে ব্যাট করতে নেমে পঞ্চম দিনের শেষ ভারতের স্কোর ৬৪-২। দুই ওপেনার শুভমান গিল(Shubman Gill) এবং রোহিত শর্মা(Rohit Sharma) প্যাভিলিয়নে ফিরে গিয়েছেন। ক্রিজে রয়েছেন চেতেশ্বর পূজারা(Cheteshwar Pujara) এবং ভারত অধিনায়ক বিরাট কোহলি(Virat Kohli)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.