কিছুক্ষণের মধ্যেই দিল্লিতে শাহ-ধনকড় সাক্ষাৎ

কিছুক্ষণের মধ্যেই দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠকে বসছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। ইতিমধ্যেই বাংলায় বিধানসভা ভোটের ঠিক আগে রাজ্যপালের সঙ্গে হঠাৎ করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর এই বৈঠক ঘিরে জল্পনা তুঙ্গে উঠেছে। আচমকা এই বৈঠকের কারণ এখনও স্পষ্ট নয়।

কয়েক দিন আগেই রাজভবনে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে বেশ কিছুক্ষণ কথাও বলেছেন মুখ্যমন্ত্রী। ধনকড় ও তাঁর স্ত্রীকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

ঠিক তার কয়েকদিনের মধ্যেই রাজ্যপাল জগদীপ ধনকজড়ের সঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের এই সাক্ষাৎ ঘিরে জল্পনা তুঙ্গে।

বুধবার বিকেলে কলকাতায় রাজভবনে মমতা-ধনকড়ের বৈঠকের বিষয়বস্তু জানা যায়নি। প্রায় এক ঘন্টা পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজভবন থেকে বেরিয়ে যান। তিনিও সংবাদমাধ্যমের সামনে কিছু বলেননি।

এরই কয়েকদিনর মধ্যেই ফের দিল্লিতে ধনকড়। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে তাঁর বৈঠক। এই বৈঠক নিয়ে আগে থেকে কিচু জানা যায়নি। হঠাৎ কেন ধনকড় দিল্লি গিয়ে শাহের সঙ্গে বৈঠকে বসছেন তা স্পষ্ট নয়। তবে বিধানসভা ভোটের ঠিক আগে বাংলার রাজ্যপালের দিল্লির দরবারে যাওয়া তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.