ছুটির দিন সকালে মা উড়ালপুল থেকে মরণঝাঁপ ব্যক্তির

সাত সকালে শিউরে দেওয়ার মতো ঘটনার সাক্ষী রইল শহর কলকাতা। মা উড়ালপুলে গাড়ি দাঁড় করিয়ে মরণঝাঁপ দিলেন এক ব্যক্তি। রবিবার সকালে সায়েন্স সিটির কাছে ঘটে এই ঘটনা। দেহ উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যালে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার ছুটির দিন সকালে তেমন একটা লোকজন ছিল না সায়েন্স সিটি, পরমা গোলচক্কর চত্বরে। তখনই উড়ালপুল থেকে সজোরে নীচে পড়েন এক ব্যক্তি। ছুটে যান সেখানে উপস্থিত পুলিশকর্মীরা। প্রথমে বাইক দুর্ঘটনা বলে মনে করেছিলেন তাঁরা। খবর দেওয়া হয় উড়ালপুলের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্মীদের। তাঁরা উড়ালপুলের ওপরে গিয়ে দেখেন, দুর্ঘটনা নয়, মোটরসাইকেল দাঁড় করিয়ে ঝাঁপ দিয়েছেন ওই ব্যক্তি।ট্রেন্ডিং স্টোরিজ

পুলিশ কর্মীরা সেখানে পৌঁছনোর কিছুক্ষণের মধ্যেই রক্তক্ষরণে মৃত্যু হয় ওই ব্যক্তির। জানা গিয়েছে তাঁর নাম প্রবীর কুণ্ডু (৫৬)। বাড়ি ফুলবাগান থানা এলাকায়। পার্ক সার্কাসের দিক থেকে উড়ালপুলে উঠেছিলেন তিনি। সায়েন্স সিটির সামনে উড়ালপুলে মোটরসাইকেল দাঁড় করিয়ে ঝাঁপ দেন তিনি। কেন ব্যক্তি আত্মঘাতী হলেন। কী ভাবেই বা নজর এড়িয়ে ঝাঁপ দিলেন উড়ালপুল থেকে তা জানতে তদন্ত শুরু করেছে প্রগতি ময়দান থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.