Fake Girlfriend: একই সঙ্গে ১৮ জনের কাছে প্রেমের নাটক! ২.৩ কোটি টাকা হাতানোয় গ্রেফতার বিবাহিত মডেল


বিলাসবহুল জীবনযাত্রা বজায় রাখতে ১৮ জন ব্যক্তির সঙ্গে প্রেমের নাটক করছিলেন চিনের এক মহিলা। প্রেমের আছিলায় ২০ লক্ষ ইউয়ান বা ভারতীয় মুদ্রায় ২.৩ কোটিরও বেশি টাকা হাতানোর অভিযোগে তাঁকে গ্রেফতার করল সাংহাই পুলিশ। উয়ু নামক ওই মহিলা পেশায় মডেল বলে খবর স্থানীয় প্রশাসন সূত্রে।

২৯ বছর বয়সি ওই মহিলা ২০১৭ সাল থেকে বিভিন্ন পুরুষের সঙ্গে প্রেমের অভিনয় করা শুরু করেন বলে অভিযোগ। একাধিক পুরুষকে বিয়ের প্রতিশ্রুতিও দেন তিনি। এমনকি, বেশ কয়েকজনের সঙ্গে তিনি প্রাক-বিবাহের ছবিও তোলেন। প্রাথমিক তদন্তের পর প্রশাসনের দাবি, সম্পর্ক তৈরির কিছু দিন পরে একাধিক কারণ দেখিয়ে টাকা চাইতেন ওই মহিলা। বাবার ক্যানসারের চিকিৎসা, ভাইয়ের বাড়ি কেনার টাকা কিংবা আত্মীয়ের জামিনের জন্য টাকা, এক এক জনকে এক এক রকম কারণ দেখাতেন অভিযুক্ত। কেউ কেউ ঋণ নিয়েও তাঁকে উয়ু-র আবদার মিটিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

সম্প্রতি উয়ু-র ব্যবহারে এক সঙ্গীর সন্দেহ হয়। তার পর থেকেই টাকা ফেরত চেয়ে চাপ দিতে থাকেন ওই ব্যক্তি। উয়ু তখন অপর এক সঙ্গীকে বলেন ওই ব্যক্তি তাঁকে দীর্ঘ দিন ধরে বিরক্ত করছেন, তাই তিনি যেন টাকা মিটিয়ে ওই ব্যক্তিকে বিদায় করেন। উয়ু-র প্রস্তাবে রাজিও হয়ে যান দ্বিতীয় ব্যক্তি। কিন্তু টাকা মেটাতে গিয়েই ভুল ভাঙে তাঁর। প্রথম ব্যক্তির সঙ্গে আলাপ হতে দু’জনেই বুঝতে পারেন প্রতারিত হচ্ছেন তাঁরা। সামনে চলে আসে উয়ু-এর কীর্তি। পুলিশ জানিয়েছে, জেং নামের এক ব্যক্তির সঙ্গে ২০১৪ সালে আইন মেনে বিবাহ হয় উয়ু-র। জেংয়ের সঙ্গে তাঁর একটি দু’বছরের সন্তানও রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.