EM বাইপাসের ধারে ট্যাক্সিতে মূক ও বধির তরুণীকে ধর্ষণ, গ্রেফতার যুবক

মূক ও বধির তরুণীকে চলন্ত গাড়িতে ধর্ষণের অভিযোগে কলকাতা লাগোয়া আনন্দপুর থেকে গ্রেফতার ১ যুবক। শুক্রবার সকালে করিম আলম নামে ওই যুবককে গ্রেফতার করেছে প্রগতি ময়দান থানার পুলিশ। ধৃতকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছেন গোয়েন্দারা।

আক্রান্ত তরুণী পার্ক সার্কাসে একটি ব্যাগ তৈরির কারখানায় কাজ করেন। তাঁর বাড়ি দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। গত ২৫ জানুয়ারি সন্ধ্যায় কাজ থেকে বেরিয়ে পার্ক সার্কাসের আম্মেদকর সেতুর পাশে চা খাচ্ছিলেন তিনি। তখনই এক ট্যাক্সিচালক এসে তাঁকে হাত ধরে টেনে গাড়িতে তোলের বলে অভিযোগ। এর পর তাঁকে পঞ্চান্নগ্রামে একটি ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে অভিযুক্ত। রাতে তাঁকে ইএম বাইপাসের ধারে রেখে চলে যায় সে। এর পর প্রগতি ময়দান থানায় গিয়ে গোটা ঘটনা জানান তরুণী।ট্রেন্ডিং স্টোরিজ

তরুণীর কথা বুঝতে সাংকেতিক ভাষা বিশেষজ্ঞের পরামর্শ নেয় পুলিশ। তার পর শুরু হয় অভিযুক্তের খোঁজ। শুক্রবার সকালে আনন্দপুর থেকে করিম আলম নামে ট্যাক্সিচালককে গ্রেফতার করেন তদন্তকারীরা। এদিনই তাঁকে আদালতে পেশ করা হয়। অভিযুক্তকে পুলিশ হেফাজতে নিয়েছে পুলিশ।

বাইপাশে নিশ্ছিদ্র পুলিশি প্রহরার মধ্যে কী করে এই ঘটনা ঘটল তা নিয়ে যেমন প্রশ্ন উঠছে, তেমনই অভিযোগ দায়েরের পর পুলিশের তৎপরতাও ছিল চোখে পড়ার মতো। আনন্দপুর থানার তরফে জানানো হয়েছে, শুক্রবার টিআই প্যারেডে অভিযুক্তকে শনাক্ত করেছেন তরুণী।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.