ভাইরাল ভিডিওঃ আবারও বেইজ্জত হল রাহুল! অনুষ্ঠানের সময় সবাই দিতে থাকল ‘মোদী-মোদী” স্লোগান

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী শুক্রবার পুনেতে একটি অনুষ্ঠানের মাধ্যমে ছাত্রছাত্রীদের সন্মুখিন হন। ওই অনুষ্ঠানে ছাত্র ছাত্রীরা রাহুলের ভাষণের মাঝেই মোদী মোদী স্লোগান দিতে থাকে। রাহুল গান্ধীকে পড়ুয়ারা প্রধানমন্ত্রীকে নিয়ে প্রশ্ন করলে, রাহুল গান্ধী বলেন, আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে পছন্দ করি। আর তারপরেই পড়ুয়ারা মোদী-মোদী স্লোগানে মুখরিত হয়।

রাহুল গান্ধীকে নরেন্দ্র মোদী সমন্ধ্যে জিজ্ঞাসা করা হলে, উনি নিজের মহাত্ব দেখানোর জন্য বলেন, ‘আমি মিস্টার নরেন্দ্র মোদীকে পছন্দ করি। ওনার প্রতি আমার কোন রাগ আর ক্ষোভ নেই। কিন্তু উনি আমাকে পছন্দ করেন না।”

Rahul said “I don’t hate Modi, he hates me”, Look how the Janata reacted

Rahul said “I don’t hate Modi, he hates me”, Look how the Janata reacted

Posted by The Frustrated Indian on Friday, April 5, 2019

রাহুল গান্ধী এই উত্তর দেওয়ার পরেই, অনুষ্ঠান হলে পড়ুয়ারা মোদী-মোদী স্লোগান দেয়। তখন রাহুল গান্ধী পরিস্থিতি সামাল দিতে বলেন, ‘ফাইন … ফাইন … নো প্রব্লেম।”

ওই অনুষ্ঠানে একটি ছাত্র রাহুল গান্ধীকে জিজ্ঞাসা করে, ‘ন্যায় যোজনার জন্য ভারত সরকার পয়সা কোথায় পাবে? তখন রাহুল গান্ধী উত্তরে বলেন, ‘আমরা নীরব মোদী, মেহুল চোকসি, বিজয় মাল্য দের থেকে পয়সা নিয়ে গরীবদের দেবো।”

আপনাদের জানিয়ে রাখি, ঋণ খেলাপি নীরব মোদী, বিজয় মাল্য আর মেহুল চোকসিকে হাজার হাজার কোটি টাকা ঋণ দিয়েছিল কংগ্রেস সরকার। এমনকি বিজয় মাল্যকে ঋণ দেওয়ার জন্য সুপারিশ করেছিল তৎকালীন প্রধানমন্ত্রী মনমোহন সিং! আর কংগ্রেসের দেওয়া সেই টাকা নিয়ে এরা ঋণ পরিশোধ না করে দেশ থেকে পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.