ভাটপাড়া উপনির্বাচনে ভোট দিলেন অর্জুন সিংহ ও বিজেপি প্রার্থী পবন সিংহ

শেষ দফা লোকসভা নির্বাচনের দিনেই শুরু হয়ে গিয়েছে ভাটপাড়া বিধানসভার উপনির্বাচনে ভোটগ্রহণ। লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন বিজেপি নেতা অর্জুন সিংহ ও অর্জুন পুত্র বিজেপি প্রার্থী পবন সিংহ।

পঞ্চম দফা লোকসভা নির্বাচনে রাজ্যের সংবাদমাধ্যমে নজরে ছিলেন বিজেপির সিং৷ তাঁর কেন্দ্রে ভোট হয়ে গিয়েছে৷ ছেলে প্রথমবার লড়াই করছেন বিধানসভা নির্বাচনে৷ ছেলের জন্য ভোট দিতে এসে মিডিয়ার নজর কাড়লেন অর্জুন৷

অর্জুন দেশের সপ্তদশ লোকসভা নির্বাচনের শেষদফার ভোটগ্রহণ চলছে। রবিবার রাজ্যে ৯টি লোকসভা কেন্দ্রে ভোট চলছে। একইসঙ্গে ভোটগ্রহণ চলছে ভাটপাড়া বিধানসভায়। সাতটায় ভোটদান পর্ব শুরু হওয়ার প্রথম ঘন্টাতেই এই ভাটপাড়ায় একসঙ্গে ভোট দিলেন অর্জুন সিং এবং তাঁর ছেলে পবন সিং।

ভাটপাড়া বিধানসভার প্রাক্তন বিধায়ক এবং একসময়ের তৃণমূলের প্রভাবশালী নেতা অর্জুন সিং বিজেপিতে পা রেখেছেন। সপ্তদশ লোকসভা নির্বাচনে ব্যারাকপুর লোকসভা থেকে বিজেপির টিকিটে নির্বাচনও লড়েছেন তিনি। তাই তার শূন্যস্থানে ভাটপাড়ার বিধায়ক নির্বাচনের জন্য চলছে ভোট গ্রহন। ভাটপাড়ার উপ-নির্বাচনে বিজেপির প্রার্থী অর্জুন সিংহর ছেলে পবন সিংকে। অন্যদিকে এখানে তৃণমূল প্রার্থী করেছে প্রাক্তন মন্ত্রী মদন মিত্রকে।

বাবার সঙ্গে ভোটের লাইনে দাঁড়িয়ে অর্জুনের ছেলে সংবাদমাধ্যমকে জানালেন, বাবার গাইডেন্সই তাকে এতটা আসতে সাহায্য করেছে। সবাই যে এখনও ভোট দিতে পারছে এটাই ভালো খবর। একইভাবে অর্জুন বলেন ছেলে প্রথমবার নির্বাচন লড়ছে আসতে আসতে ও আরও শিখবে৷

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.