এই মুহূর্তের সবথেকে বড় খবর, তৃণমূল ছেড়ে ৫ হাজার ছাত্রনেতা যোগ দিলেন বিজেপিতে, আগামী দিনে ২৫০ কলেজে গেরুয়া পতাকা তোলার হুঙ্কার বিজেপির

লোকসভা ভোটের মুখে ফের বড়সড় ভাঙন তৃণমূলে। যেই ছাত্র সংগঠনের জোরে এতদিন টিকেছিল মমতা সরকার। এবার সেই ছাত্র সংগঠনেই থাবা বসালো বিজেপি। মমতা ব্যানার্জী (Mamata Banerjee) আগাগোড়াই নিজের ছাত্র সংগঠন নিয়ে বরাই করতেন। কিন্তু এবার আর সেই গর্ব রইল না। লোকসভা ভোটের আগে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে নেতা, কর্মীরা এতদিন দল ছাড়ছিল। এবার সেই ক্রমেই নাম লেখালো তৃণমূল (TMC) ছাত্রপরিষদ।

বিজেপির সূত্র অনুযায়ী, তৃণমূলের প্রাক্তন যুব নেতা শঙ্কুদেব পন্ডার (Shankudeb Panda) হাত ধরে দক্ষিণ দিনাজপুর, গঙ্গারামপুর, তপন, বালুরঘাট, কুশমন্ডি, যামিনী মজুমদার মেমোরিয়াল কলেজ এবং বুনিয়াদপুর কলেজের তৃণমূল ছাত্র পরিষদের যুব সংগঠন এবং নেতা, নেত্রীরা দলে দলে বিজেপিতে যোগদান করেন।

এদিন এই কলেজগুলো থেকে প্রায় পাঁচ হাজার তৃণমূল ছাত্র পরিষদের নেতা কর্মীরা বিজেপিতে যোগদান করে বলে খবর। এমনকি আগামী দিনে রাজ্যের প্রায় ২৫০ কলেজে সঙ্ঘের ছাত্র পরিষদ এবিভিপির পতাকা উড়বে বলে দাবি করেন শঙ্কুদেব পন্ডা।

এমনকি শঙ্কুদেব (Shankudeb Panda) ভোট মিতে যাওয়ার পরে তৃণমূলের ছাত্র পরিষদে এরথেকেও আরও বড় ভাঙন ধরানোর হুঙ্কার দেন। তিনি বলেন, ‘রাজ্যে এখন নির্বাচন চলছে। আর নির্বাচন মিটে গেলেই আরও বড়সড় কিছু দেখতে পাবে তৃণমূল।” আগামী দিনে তৃণমূলের সব ছাত্রপরিষদের নেতারাই বিজেপি মুখো হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.