বেগুসরাইয়ে বিজেপির প্রার্থী গিরিরাজ সিং (Giriraj Singh) বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার আর কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসোয়ান (Ram Vilas Paswan) এর সামনে নিজের অভিব্যাক্তির স্বাধীনতা চাইলেন। তারপর উনি বড় বয়ান দিয়ে বলেন, ‘আজ বামপন্থীরা বেগুসরাইয়ে আবারও মাথা তোলার চেষ্টা করছে, আবারও তাঁরা হিন্দুদের আঘাত দিচ্ছে। ওঁরা হিন্দুদের গালি দিচ্ছে, আর ঘুরে ঘুরে হিন্দুদের গো-মাংস এবং মদ খাওয়ার নিদান দিচ্ছে। এটা আমি সহ্য করতে পারব না।

গিরিরাজ সিং (Giriraj Singh) মুখ্যমন্ত্রী নীতিশ কুমার আর রামবিলাস পাসোয়ান (Ram Vilas Paswan) এর সমক্ষে বলেন, যদি আমার এই বয়ানে বরেণ্য নেতৃত্বদের আঘাত লাগে, তাহলে আমি এখুনি এই বয়ানকে ফেরত নেবো। কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং বলেন, বামপন্থীদের তরফ থেকে বলা হচ্ছে হিন্দুরা গো মাংস খায়। এটা আমি বলছি না, কিন্তু এটা যদি কেউ বলে, তাহলে তাঁরা সরাসরি হিন্দু ধর্মের উপর আঘাত হানছে।

গিরিরাজ সিং (Giriraj Singh) বলেন, বামপন্থীরা বড় ভাইয়ের কুর্তা আর ছোট ভাইয়ের পাজামা পড়ে ধার্মিক উন্মাদ ছড়াচ্ছে। ভগবান কৃষ্ণ আর সর্দার প্যাটেলকে সন্মান দেওয়া মানুষেরা হাত উঠিয়ে আমার সমর্থন করে বলুন আমি এই ধর্মযুদ্ধের লড়াই লড়ব।

আপনাদের জানিয়ে রাখি, চতুর্থ দফার নির্বাচনী প্রচারের শেষ দিনে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার, উপ মুখ্যমন্ত্রী সুশীল কুমার মোদী, কেন্দ্রীয় মন্ত্রী রামবিলাস পাসোয়ান একসাথে বেগুসরাইয়ে যান। সেখানে ওনারা এনডিএ এর প্রার্থী গিরিরাজ সিং এর সমর্থনে একটি নির্বাচনী সভাকে সম্বোধিত করেন।

নির্বাচনী সভায় বক্তব্য রাখায় সময় সব নেতারাই মহাজোটকে নিজেদের নিশানায় নেন, আর বিহারের জনতা কে বিহারের জঙ্গলরাজের কথা মনে করিয়ে দেন। বিহারের মুখ্যমন্ত্রী উন্নত বিহারের জন্য করা ওনার কাজের কথা সবাইকে মনে করিয়ে দেন।


Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.