বিজেপির (BJP) সর্বভারতীয় সভাপতি অমিত শাহ (Amit Shah) শনিবার বলেন, ‘ভ্রষ্ট আর অক্ষম বিজেডি (BJD) সরকার ক্ষমতাচ্যুত হলেই উড়িষ্যায় উন্নয়ন হওয়া সম্ভব।” আদিবাসী বহুল ময়ুরভঞ্জ লোকসভা কেন্দ্রে একটি জনসভাকে সম্বোধিত করার সময় অমিত শাহ বলেন, ‘দেশ জুড়ে মানুষ সংকল্প নিয়েছেন যে, নরেন্দ্র মোদীকে কেন্দ্রে আবারও ক্ষমতায় আনবে।”

আমিত শাহ (Amit Shah) দাবি করে বলেন, ‘আমি ২৬১ টি লোকসভা কেন্দ্রে নির্বাচনী প্রচার সেরেছি, পূর্ব থেকে পশ্চিম আর উত্তর থেকে দক্ষিণ পর্যন্ত সবাইকে মোদী-মোদী স্লোগান দিতে শুনেছি। এটা পরিস্কার যে, গোটা দেশই নরেন্দ্র মোদীকে আবারও প্রধানমন্ত্রী বানানোর সংকল্প নিয়ে নিয়েছে।”

উড়িষ্যার নবীন পট্টনায়কেরের (Naveen Patnaik) সরকারকে আক্রমণ করে অমিত শাহ (Amit Shah) বলেন, ‘বিজেডি (BJD) সরকার চিটফান্ড দুর্নীতির মাধ্যমে গরীবের কয়েক হাজার কোটি টাকা আত্মসাৎ করেছে। যদি উড়িষ্যায় বিজেপি সরকার আসে, তাহলে চিটফান্ড মামলায় অভিযুক্তদের ৯০ দিনের মধ্যেই জেলে ঢোকানো হবে।”

অমিত শাহ বলেন, বিজেপির অসামান্য জনপ্রিয়তা বিজেডি (BJD) এবং নবীন পট্টনায়েকের (Naveen Patnaik) রাতের ঘুম উড়িয়ে দিয়েছে। উড়িষ্যার জনতাকে দ্রুত গতিতে উন্নয়ন পাওয়ার জন্য কেন্দ্র এবং রাজ্যে বিজেপি সরকারের জন্য ভোট দিতে হবে।

প্রাক্তন ইউপিএ সরকারের উপর আক্রমণ করে অমিত শাহ বলেন, পাকিস্তানের সন্ত্রাসবাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে ব্যার্থ ছিল প্রাক্তন ইউপিএ সরকার। আপনাদের জানিয়ে রাখি, উড়িষ্যায় লোকসভা এবং বিধানসভার নির্বাচন একসাথে হচ্ছে। আগামী ২৯ এপ্রিল চতুর্থ দফার ভোটের জন্য সেখানে ভোট গ্রহণ প্রক্রিয়া চলবে।


Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.