বরুণ-মানেকা ‘আউট’, মিঠুন ‘ইন’,BJP-র জাতীয় কর্মসমিতিতে বাংলার ১২,নাম আছে রাজীবেরও

ভারতীয় জনতা পার্টি বৃহস্পতিবার দলের ৮০ সদস্যের জাতীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেছে। কমিটিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ছাড়াও দলের বর্ষীয়ান নেতা এল কে আডবাণী এবং এমএম যোশীরাও আছেন।

দলের সমস্ত কেন্দ্রীয় সিদ্ধান্ত গ্রহণ করে এই জাতীয় কার্যনির্বাহী কমিটি। এতে ৫০ জন বিশেষ আমন্ত্রিত এবং ১৭৯ জন স্থায়ী আমন্ত্রিত, মুখ্যমন্ত্রী, বিজেপি শাসিত রাজ্যের উপ-মুখ্যমন্ত্রী, বিধানসভার নেতৃবৃন্দ, রাজ্য সভাপতি সহ অন্যান্যদের রাখা হয়।ট্রেন্ডিং স্টোরিজ

বাংলার থেকে এই তালিকায় দিলীপ ঘোষ, দেবশ্রী চৌধুরী, স্বপন দাশগুপ্ত, অনির্বাণ গঙ্গোপাধ্যায়রা রয়েছেন। তালিকায় রয়েছেন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া দীনেশ ত্রিবেদী এবং সুপারস্টার মিঠুন চক্রবর্তীও। বিশেষ আমন্ত্রিত সদস্য হিসেবে নাম রয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়ের নামও। বাংলা থেকে মোট ১২ জন রয়েছেন।

তালিকায় নতুন অন্তর্ভুক্তদের মধ্যে রয়েছেন মধ্যপ্রদেশের নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, দিল্লি থেকে এস জয়শঙ্কর এবং মীনাক্ষী লেখি, হিমাচল প্রদেশ থেকে অনুরাগ ঠাকুর এবং ওড়িশা থেকে অশ্বিনী বৈষ্ণব। এদিকে চৌধুরী বীরেন্দ্র সিং, এসএস আহলুওয়ালিয়া, বরুণ গান্ধী, মানেকা গান্ধী এবং সুব্রহ্মণ্যম স্বামীদের বাদ দেওয়া হয়েছে। উল্লেখ্য, সাম্প্রতিককালে বরুণ গান্ধী বেশ কিছু ইস্যুতে বেসুরো ছিলেন বরুণ গান্ধী।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.