আপ মন্ত্রী মণীশ সিসোদিয়াকে ভগৎ সিংয়ের সঙ্গে তুলনা! কেজরির উপর বেজায় ক্ষুব্ধ বিপ্লবীর পরিবার

 দুর্নীতি মামলায় সিবিআই-এর জেরায় মণীশ সিসোদিয়া। এই প্রসঙ্গে বলতে গিয়েই মণীশ সিসোদিয়াকে স্বাধীনতা সংগ্রামী ভগৎ সিং-এর তুলনা করলেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল। তাঁর সেই মন্তব্যকে কেন্দ্র করে এবার ক্ষোভ প্রকাশ করলেন ভগৎ সিংয়ের ঘনিষ্ঠ আত্মীয়রা।

অরবিন্দ কেজরিওয়াল ভগত সিং-এর প্রসঙ্গ টেনে টুইটে লেখেন, “জেলখানা এবং ফাঁসি স্বাধীনতা সংগ্রামী ভগৎ সিংকে তাঁর সংকল্প থেকে দূরে সরাতে পারেনি। এটা স্বাধীনতা দ্বিতীয় লড়াই হতে চলেছে। সত্যেন্দ্র এবং মণীশ সিসোদিয়া আমাদের ভগৎ সিং। বর্তমানে দেশ এমন একজন শিক্ষামন্ত্রী পেয়েছে, যিনি শিক্ষার আলো গরিবদের মধ্যে পৌঁছে দিতে সক্ষম হয়েছে”।

কেজরিওয়ালের এই মন্তব্যের প্রতিক্রিয়া দেন ভগৎ সিং-এর ঘনিষ্ঠ আত্মীয় হরভজন সিং ধাথে। তিনি বলেন, “বিপ্লবীদের সঙ্গে অপরাধীদের তুলনা টানা অনুচিত। উনি পঞ্জাবের পরিস্থিতির দিকে নজর দিন, তাহলে ভালো হবে। যারা দুর্নীতির অভিযোগে ধরা পড়ে চলেছে, তাদের সঙ্গে শুধুমাত্র ভগৎ সিং নন, অন্যান্য স্বাধীনতা সংগ্রামীদের তুলনা টানা উচিত নয়”। তাঁর আরও সংযোজন, “ক্ষমতায় আসা ভগৎ সিংয়ের উদ্দেশ্য ছিল না। পঞ্জাবের দিকে নজর দিন উনি (অরবিন্দ কেজরিওয়াল)। যেভাবে ওনার নেতারা মাসের পর মাস জেলবন্দি, সেখানে তাদের সঙ্গে ভগৎ সিংয়ের তুলনা টানা চরম লজ্জাজনক”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.