গতকাল ২৪ এপ্রিল বারাণসীতে এক বিশাল রোড শো আয়োজন করেছিল বিজেপি। ওই রোড শোয়ের প্রধান উদ্দেশ্য ছিল, মনোনয়ন জমা দেওয়ার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ক্ষমতা প্রদর্শন করা। আর ওই রোড শোয়ের আগেই মোদীর ক্ষমতা টের পেয়ছিল কংগ্রেস, তাই বারাণসী আসন থেকে প্রিয়াঙ্কা বঢরাকে নামানোর সাহস দেখায় নি তাঁরা। গতবার নরেন্দ্র মোদীর বিরুদ্ধে দাঁড়িয়ে কংগ্রেসের যেই প্রার্থীর জামানত জব্দ হয়েছিল, সেই অজয় রায়কেই আবার ওই কেন্দ্রে প্রার্থী করেছে কংগ্রেস।

গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মেগা রোড শো সুপার ডুপার হিট হওয়ার পর, এবার মমতা দিদির হাড় কাঁপাতে কলকাতাতে এরকম একটি মেগা রোড শোয়ের আয়োজন করতে চলেছে বিজেপি। বিজেপি সূত্র অনুযায়ী, এই রোড শো এখন দিল্লীতে আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

শোনা যাচ্ছে দক্ষিণেশ্বর থেকে উত্তর কলকাতা পর্যন্ত এই রোড শো হতে পারে। উল্লেখনীয় গতকাল বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে দশাশ্বমেধ ঘাট পর্যন্ত আয়োজিত হয়েছিল নরেন্দ্র মোদীর রোড শো। এই রোড শো তে লক্ষ লক্ষ মানুষ শুধুমাত্র একবার নরেন্দ্র মোদীকে কাছ থেকে দেখার জন্য উপস্থিত হয়েছিলেন। প্রতিটি বাড়ির ছাদ থেকে করা হয়েছিল পুষ্প বৃষ্টি। আর নরেন্দ্র মোদীর এই মেগা রোড শো দেখার পর মোদী বিরোধী গোষ্ঠীতে আতঙ্ক আরও বেড়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.