মোদীকে হারাতে গিয়ে লালুর সংসারে ভাঙন! দলের পদ থেকে ইস্তফা দিলেন বড় ছেলে তেজপ্রতাপ

লোকসভা নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি। আর তারমধ্যে লালু প্রসাদের পার্তি রাষ্ট্রীয় জনতা দল (রাজদ) এ চরম সঙ্ঘাত শুরু হয়েছে। লালু যাদবের বড় ছেলে তেজপ্রতাপ যাদব নিজেই বিদ্রোহ শুরু করেছে। তেজপ্রতাপ বিদ্রোহ জারি করে রাষ্ট্রীয় জনতা দলের ছাত্র সংগঠন থেকে ইস্তফা দিয়েছেন আজ।

তেজপ্রতাপ দুঃখের সাথে টুইট করে লেখেন, ‘ছাত্র রাষ্ট্রীয় জনতা দলের সংরক্ষক পোঁদ থেকে আমি ইস্তফা দিচ্ছি। যারা আমাকে বোকা ভাবে, আসলে তাঁরাই সবাই বোকা। কে কতটা গভীর জলের মাছ, আমি সব জানি।”

শোনা যাচ্ছে বিহারে মহাজোটের আসন বণ্টন নিয়ে তেজপ্রতাপ যাদব খুশি নন। তিনি প্রেস কনফারেন্স করে বিহারের দুটি আসন থেকে নিজের প্রার্থী ঘোষণা করতে পারেন। তিনি লালুর ছোট ছেলে ও তাঁর ভাই তেজস্বীর সাথেও এই ব্যাপারে কথা বলতে পারে।

একদিকে রাজদ এ লোকসভা আসন বণ্টন নিয়ে চরম সংঘাত, আরেকদিকে লালুর নিজের পরিবারে লড়াইয়ের কারণে দল চরম ক্ষতির সন্মুখিন। মহাজোটে আসন বণ্টন নিয়ে অনেকদিন ধরেই বিহারে মহাসংগ্রাম চলছে। আর এর মধ্যে তেজপ্রতাপের এই পদক্ষেপ দলকে আরও ক্ষতির মুখে ফেলতে চলেছে।

তেজপ্রতাপ মিডিয়ার সামনে বলেন, তেজস্বী আমার কথা শুনবে আর বিহারের দুই আসন থেকে প্রার্থী ঘোষণা করবে। আরেকদিকে তেজপ্রতাপ ওই দুই আসনে নিজের প্রার্থীর নাম ও সিদ্ধান্ত করে নিয়েছে। উনি শিবহর লোকসভা আসনের জন্য অঙ্গেশ সিং এবং জাহানাবাদ লোকসভা আসনের জন্য চন্দ্রপ্রকাশের নামে সম্মতি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.