দিদি আপনি জঙ্গিদের সাথে ইলু-ইলু করতে চাইছেন করেন! তবে, ওদিক থেকে গুলি চললে! এদিক থেকে গোলা চলবে

দেশে লোকসভা নির্বাচনের মহল আরও গরম হচ্ছে। সোমবার বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শা আর উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ পশ্চিমবঙ্গের সফরে আলাদা-আলাদা যায়গায় নির্বাচনী প্রচার সারেন।

বিজেপির সর্ব ভারতীয় সভাপতি অমিত শাহ আজ বীরভূম জেলার গণপুরের সভা থেকে তৃণমূল সুপ্রিমো তথা এরাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে একহাতে নেন। আমিত শাহ বলেন, ‘মমতা ব্যানার্জীর রাজত্বে অনুপ্রবেশকারীরা উই পোকার মত পশ্চিমবঙ্গকে খেয়ে চলেছে। আমাদের সরকার গঠনের পর, প্রতিটি অনুপ্রবেশকারীকে বেছে বেছে দেশ থেকে তাড়িয়ে দেওয়া হবে।

অমিত শাহ বলেন, ‘আপনারাই বলুন, ৪৪ জওয়ানকে যারা নৃশংস ভাবে হত্যা করেছে, তাঁদের সাথে কথাবার্তা বলা উচিৎ? না তাঁদের উপর বোম ফেলা? দিদি আপনি জঙ্গিদের সাথে ইলু-ইলু করতে চাইছেন করেন। কিন্তু মনে রাখবেন, এটা বিজেপির সরকার, ওখান থেকে একটা গুলি ছুঁড়লে এখান থেকে গোলা ছোড়া হবে।”

অমিত শাহ মমতা সরকারের উপর আক্রমণ করে বলেন, ‘মোদী সরকার দ্বারা শুরু করা জনমুখি প্রকল্প মমতা দিদি বাংলার জনগণের কাছে পৌঁছাতে দেয়নি। কারণ উনি জানেন যে, ওই পকল্প গুলোর সুবিধা যদি বাংলার মানুষ পেয়ে যায়, তাহলে মমতা দিদিকে আর কেউ ভোট দেবেনা।”

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.