বালোচ সংগ্রামীরা উড়িয়ে দিল পাকিস্থানে ট্রেনের বগি, ৮ পাকিস্তানির মৃত্যু হওয়ার খবর!

ভারতের কট্টরপন্থী, ধার্মিক উন্মাদীদের মানসিকতা কেমন সেটা সম্প্রতি হওয়া ২ টি ঘটনার উদাহরন থেকে স্পষ্ট বোঝা যায়। পুলবামায় আত্মঘাতী হামলার পর সেনা জওয়ানদের বলিদান নিয়ে দেশের ধার্মিক উন্মাদীরা খুশি ব্যাক্ত করছিল। একইসাথে এই উন্মাদীরা AMU তে অনন্দউৎসব পালন করেছিল। অন্যদিকে নিউজিল্যান্ডের ঘটনার পর এই দেশদ্রোহীরায় ক্যান্ডেল মার্চ নিয়ে বেরিয়ে পড়েছিল। আসলে দেশদ্রোহীদের মনের মধ্যে ভারতের পরিবর্তে ধার্মিক উন্মাদ থাকে।

পাকিস্থানের অত্যাচার থেকে বিরক্ত হয়ে বালোচরা স্বাধীনতা সংগ্রামে নেমে পড়েছে।
বালোচরা পাকিস্থান ভেঙে নতুন দেশ তৈরি করতে চাইছে। বালোচরা পাকিস্থানের সৈনিক ও পাকিস্থানের উন্মাদীদের উপর সরাসরি আক্রমন শুরু করেছে। এখন প্রায় দিন বালোচ সংগ্রামী ও পাক সৈন্যের মধ্যে সংঘর্ষের খবর সামনে আসছে। এখন খবর আসছে যে বালোচরা পাকিস্থানের ট্রেনের উপর আক্রমণ করে দিয়েছে। পাকিস্থানের এক ট্রেনে বালোচ স্বাধীনতা সংগ্রামীরা বোমা ব্লাস্ট করে দিয়েছে।

ফলস্বরূপ ৮ জন পাকিস্তানীর মৃত্যু হয়েছে। মৃত্যের সংখ্যা বাড়তেও পারে, এটা শুধুমাত্র প্রারম্ভিক খবর। জানিয়ে দি, দুদিন আগেই বালোচরা পাকিস্থানের ২৫ জন সৈনিককে হত্যা করে ২ জনকে আটক করেছিল। আর এখন পাকিস্থানের একটা ট্রেনে ব্লাস্ট করে দিয়েছে বালোচ স্বাধীনতা সংগ্রামীরা।

দেশের একমাত্র হিন্দুত্ববাদী নিউজ চ্যানেল সুদর্শনের সম্পাদক সুরেশ চৌহানকে এই খবর জনগণের কাছে পরিবেশন করেছেন। এই খবর দেখে ভারতে থাকা এক শেখ রেগে উঠে। অবশ্য চৌহানকে ওই কট্টরপন্থীর ভলোরকম ক্লাস নিয়ে নেন। কট্টরপন্থী নিজের নাম রিয়েল ইন্ডিয়া লিখে রেখেছে। এই কট্টরপন্থী পুলবামায় সেনা জওনাদের বলিদানি হওয়া নিয়ে দুঃখিত নয় কিন্তু পাকিস্থানের একটা হামলা হয়ে যাওয়ায় এর মনে বড় আঘাত পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.