গোয়াতে কংগ্রেসের নোংরা রাজনীতি, রাজ্যপালকে চিঠি- এবার গঠন করুন আমাদের পার্টির সরকার।

নোংরা রাজনীতি কাকে বলে সেটা দেখতে হলে কংগ্রেসের রাজনীতি দেখতে হবে।এন্তোনিয়া মাইনোর ছেলে রাহুল গান্ধী নোংরা রাজনীতি করতে পারদর্শী। প্রথমত জানিয়ে দি রাহুল গান্ধী সেই নেতা যিনি কয়েকদিন আগে রাফেল নিয়ে প্রশ্ন তুলতে গিয়ে অসুস্থ পারিকরজিকে ব্যাবহার করেছিলেন। ১৭ মার্চ গোয়ার মুখ্যমন্ত্রী পারিকরজি স্বর্গবাস করেন। ১৬ মার্চ গুরুতর অবস্থায় উনাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং ১৭ মার্চ উনি দেহ ত্যাগ করে পরলোকগমন করেন।

১৬ মার্চ পারিকর মহাশয়কে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হওয়ার খবর সামনে আসতেই রাহুল গান্ধীর পার্টি নোংরা রাজনীতি শুরু করে দেয়। একদিকে পারিকরজি যখন হাসপাতালে তখন কংগ্রেস রাজ্যপালকে চিঠি লিখে। কংগ্রেস পার্টি গোয়াতে তাদের সরকার গঠন করতে চেয়ে রাজ্যপালকে চিঠি লিখেন। কংগ্রেস পার্টি চিঠিতে লিখে, আমরা গোয়ার সবথেকে বড় পার্টি তাই আমাদেরকে সরকার গঠন করার সুযোগ দেওয়া হোক।

কংগ্রেস আরো লিখে, যদি গোয়াতে বিজেপিকে সরিয়ে কংগ্রেসকে সরকার গঠন করতে সুযোগ না দেওয়া হয় তবে সেটা গণতন্ত্রের হত্যা হবে। যদি গোয়াতে রাষ্ট্রপতি শাসন জারি হয় তবে সেটা আইনের উলঙ্ঘ করা হবে বলে দাবি করে কংগ্রেস পার্টি। মনোহর পারিকরের প্রয়ানের পর সোশ্যাল মিডিয়ার কংগ্রেসের নেতারা শোকাচ্ছন্ন হওয়ার মিথ্যা নাটক শুরু করে। অন্যদিকে জনগণকে লুকিয়ে নোংরা রাজনীতি শুরু করে। পারিকরজি হাসপাতালে ভর্তি ছিলেন সেই সময় থেকেই কংগ্রেস তাদের এজেন্ডা শুরু করে দেয়। ক্ষমতালোভী পার্টি এমন কান্ড করে যেন তারা পারিকরজির মুখ্যমন্ত্রী পদ থেকে সরে যাওয়ার অপেক্ষাতেই বসে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.