Pallavi Dey: গুণধর সাগ্নিক পুরো ‘প্লেবয়’! প্রেমিকার বান্ধবীদেরই প্রেমে পড়তেন

1/5টিভি অভিনেত্রী পল্লবী দে মারা যাওয়ার পর থেকেই চর্চায় অভিনেত্রীর লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীর ব্যক্তিগত জীবন। একেরপর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে এই তরুণের নামে। নেটপাড়া তো পারলে এই মারে তো ওই মারে। কেউ বলছে ‘সাচ্চা খিলাড়ি’, তো কারও মতে ‘খাঁটি প্লেবয়’। 

পল্লবীর বান্ধবী ভাবনার দাবি, সাগ্নিক বদমেজাজি। সঙ্গে খুব ইগো। এমনকী রাস্তায় বেরিয়ে কেউ যদি তাঁর গাড়িকে টপকে যেত, তাহলেও চটে যেতেন। যতক্ষণ না আবার সেই গাড়িকে পেরিয়ে যেতে পারতেন শান্তি পেতেন না মনে। 
2/5পল্লবীর বান্ধবী ভাবনার দাবি, সাগ্নিক বদমেজাজি। সঙ্গে খুব ইগো। এমনকী রাস্তায় বেরিয়ে কেউ যদি তাঁর গাড়িকে টপকে যেত, তাহলেও চটে যেতেন। যতক্ষণ না আবার সেই গাড়িকে পেরিয়ে যেতে পারতেন শান্তি পেতেন না মনে। 
পল্লবীর বাড়ির পরিচারিকা এদিকে জানিয়েছেন পল্লবীর অনুপস্থিতিতে ওই ফ্ল্যাটে সাগ্নিকের সঙ্গে ছিল ঐন্দ্রিলা। পুলিশকে বলেছেন, ‘ইদের ছুটির পরেরদিন বউদি আমাকে মাছ আনতে বলে ও কাজে বেরিয়ে যায়। মেয়েটা সারাদিন ছিল। মাছ রান্না করল। এরপর আমাকে চা করতে বলল। দাদার সঙ্গে ঘরে চা খাচ্ছিল। এরপর আমি জামাকাপড় এনে দেখলাম ওরা ঘরের ভিতরে, ছিটকিনি বন্ধ রয়েছে। কী করছিল আমি জানি না।’
3/5পল্লবীর বাড়ির পরিচারিকা এদিকে জানিয়েছেন পল্লবীর অনুপস্থিতিতে ওই ফ্ল্যাটে সাগ্নিকের সঙ্গে ছিল ঐন্দ্রিলা। পুলিশকে বলেছেন, ‘ইদের ছুটির পরেরদিন বউদি আমাকে মাছ আনতে বলে ও কাজে বেরিয়ে যায়। মেয়েটা সারাদিন ছিল। মাছ রান্না করল। এরপর আমাকে চা করতে বলল। দাদার সঙ্গে ঘরে চা খাচ্ছিল। এরপর আমি জামাকাপড় এনে দেখলাম ওরা ঘরের ভিতরে, ছিটকিনি বন্ধ রয়েছে। কী করছিল আমি জানি না।’
২০১৩ সাল থেকে সাত বছর সম্পর্ক চালানোর পর এদিকে রেজিস্ট্রি হয়েছিল সাগ্নিক আর তাঁর প্রথম স্ত্রী সুকন্যার। সেই বিয়েতে হাজিরও ছিলেন ‘আমি সিরাজের বেগম’ অভিনেত্রী। আর তারপর বিবাহিত সাগ্নিক আর পল্লবীর প্রেম শুরু হয়। তাখন সুকন্যার বারবার প্রশ্নেও সঠিক জবাব দেননি সাগ্নিক। পরে পল্লবীর ইনস্টাগ্রামে দু'জনের একসঙ্গের ছবি থেকে সবটা জানতে পারেন সুকন্যা। 
4/5২০১৩ সাল থেকে সাত বছর সম্পর্ক চালানোর পর এদিকে রেজিস্ট্রি হয়েছিল সাগ্নিক আর তাঁর প্রথম স্ত্রী সুকন্যার। সেই বিয়েতে হাজিরও ছিলেন ‘আমি সিরাজের বেগম’ অভিনেত্রী। আর তারপর বিবাহিত সাগ্নিক আর পল্লবীর প্রেম শুরু হয়। তাখন সুকন্যার বারবার প্রশ্নেও সঠিক জবাব দেননি সাগ্নিক। পরে পল্লবীর ইনস্টাগ্রামে দু’জনের একসঙ্গের ছবি থেকে সবটা জানতে পারেন সুকন্যা। 
এদিকে চলতি বছরের ফেব্রুয়ারিতে পল্লবীকে আংটি পরান সাগ্নিক। কিন্তু এই সম্পর্কও পরিণতি পাওয়ার আগেই প্রেমিকার বান্ধবীর প্রেমে ফের পড়েন তিনি। জানা যাচ্ছে, পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে আসতে শুরু করে অভিনেত্রীরই ছোটবেলার বান্ধবী ঐন্দ্রিলা। ওঠে নতুন সম্পর্কের গন্ধ। 
5/5এদিকে চলতি বছরের ফেব্রুয়ারিতে পল্লবীকে আংটি পরান সাগ্নিক। কিন্তু এই সম্পর্কও পরিণতি পাওয়ার আগেই প্রেমিকার বান্ধবীর প্রেমে ফের পড়েন তিনি। জানা যাচ্ছে, পল্লবীর অনুপস্থিতিতে ফ্ল্যাটে আসতে শুরু করে অভিনেত্রীরই ছোটবেলার বান্ধবী ঐন্দ্রিলা। ওঠে নতুন সম্পর্কের গন্ধ। 

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.