মিডিয়া সূত্রে অভিযোগ : মাননীয়ার ভাইপো বউ এয়ারপোর্টে ধরা পড়লেন ২ কেজি সোনার সাথে ??

মিডিয়া সূত্রে অভিযোগ :  ব্যাংকক থেকে ২ কেজি সোনা নিয়ে ফিরতে গিয়ে কলকাতার এয়ারপোর্টে কাস্টমসের কাছে ধরা পড়েন মাননীয়ার ভাইপো বউ!

এমন খবরে এখন রাজ্যের সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়েগেছে। MYNATION থেকে প্রাপ্ত খবর অনুযায়ী ২ কেজি সোনা নিয়ে ফেরার সময় কাস্টমস দ্বারা আটকে পড়েন। সেখানেই মাননীয়ার ভাইপো বউয়ের কাছে থাকা ২ কেজি সোনা বাজেয়াপ্ত করে নেওয়া হয়।

মিডিয়া সূত্রে অভিযোগ :  এরপর মাননীয়ার ভাইপো বউ  তার স্বামীকে ফোন করে জানায় এবং ভাইপো পুলিশকে সাথে নিয়ে এয়ারপোর্টে হাজির হয় বলে সূত্রের খবর। আরো বলা হচ্ছে যে পুলিশ এয়াপোর্টের কাস্টমসের সাথে বোঝা বুঝি করে তাকে ছাড়িয়ে আনে। কিছুজনের দাবি পুলিশ ও এয়াপোর্টের কাস্টমসের সাথে সংঘর্ষের পরিস্থিতি তৈরি হয়েছিল।

MY NATION এর দাবি যে তারা মাননীয়ার ভাইপোর সাথে এই ইস্যুতে কথা বলতে চাইলে কোনো উত্তর আসেনি। বিজেপির রাজ্যসভা এমপি স্বপন দাশগুপ্ত, আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় এই ইস্যুতে মুখ খুলেছেন এবং তদন্তের দাবি জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় কিছুজন দাবি করেছেন যে ভাইপো বউ কোনো সাধারণজন নন, উনি মাননীয়ার বৌমা। তাই তদন্ত,জিজ্ঞাসাবাদ সবকিছু উনার জন্য মাফ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.