রাহুল গান্ধী’র সভায় চেয়ার ছোঁড়াছুড়ি, ব্যাপক বিশৃঙ্খলা

 বেলা তিনটে থেকে রাহুল গান্ধীর সভা শুরু হওয়ার কথা৷ তার আগেই সভাস্থলে ব্যাপক বিশৃঙ্খলা সৃষ্টি হয়৷ ব্যারিকেড ভেঙে সভাস্থলে ঢুকে পড়েন বহু মানুষ৷ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে বিশাল পুলিশ বাহিনী৷

জানা গিয়েছে, এদিন ওই সভায় উপস্থিত ছ’জন কর্মী-সমর্থক আহত হয়েছেন। প্রাথমিক চিকিৎসার পর পাঁচজনকে ছেড়ে দেওয়া হলেও, একজন হাসপাতালে চিকিৎসাধীন।

শনির বারবেলায় মালদহ থেকেই বাংলায় প্রচার শুরু করছেন রাহুল গান্ধী৷ কয়েকদিন ধরেই চাঁচলের কলমবাগানের এই সভা ঘিরেই দলীয় কর্মী ও নেতাদের মধ্যে উৎসাহ তুঙ্গে৷ এদিন সভা শুরু হওয়ার ৪০ মিনিট আগে সভাস্থলে ব্যপক বিশৃঙ্খলা তৈরি হয়৷ চারপাশ থেকে মিছিল করে কংগ্রেস কর্মী-সমর্থকরা আসতে শুরু করেন৷ এদের মধ্যে অনেকেই মাঠের ভিতরে ঢুকে ভিআইপি ব্যারিকেড টপকানোর চেষ্টা করেন।

কিন্তু পুলিশ তাদের বাধা দেয়। এরপর ব্যারিকেড ভেঙেই মাঠের ভিতরে প্রবেশ করেন কংগ্রেস কর্মী-সমর্থকরা৷ সভায় আসা জনতার মধ্যে ব্যাপক হুড়োহুড়ি লেগে যায়, চেয়ার ছোড়াছুড়ি করে৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে পুলিশ বাহিনী৷

স্থানীয় নেতৃত্বের দাবি, দেড় লক্ষের কাছাকাছি জমায়েত হয় এদিন৷ উত্তর মালদহ, মৌসম নূরের কেন্দ্র থেকেই এখনও বেশি লোক এসেছে বলে দাবি কংগ্রেসের। রাহুলের বক্তব্যের পর ভাঙনের মালদহে সমর্থকদের চওড়া হাসিতেই সাফল্য দেখছে প্রদেশ কংগ্রেস।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.