বুথ দখলের ছবি তোলায় TMC এর দুষ্কৃতী হামলায় আক্রান্ত দুই সাংবাদিক! লোহার রড দিয়ে পিটিয়ে থেঁতলে দেওয়া হল মাথা

লোকসভা নির্বাচন ২০১৯ এর দ্বিতীয় দফার ভোট গ্রহণ প্রক্রিয়া আজ শুরু হয়েছে। আজ ১২ রাজ্যের ৯৫ টি আসনে ভোট নেওয়া হচ্ছে। লোকসভায় ৫৪৩ সিটের জন্য সাত দফায় ভোট গ্রহণ হবে। প্রথম দফায় ১১ই এপ্রিল ২০ রাজ্যের ৯১ টি আসনে ভোট গ্রহণ হয়েছে। মে মাসের ২৩ তারিখে লোকসভা নির্বাচনের ফল প্রকাশ হবে।

দ্বিতীয় দফার নির্বাচনের সময় TMC সমর্থকদের গুন্ডাগিরির ছবি সামনে এসেছে। ভোট প্রক্রিয়া চলাকালীন ইসলামপুরে তৃণমূল সমর্থকেরা ABP আনন্দের সাংবাদিকের উপর তালিবানি হামলা চালায়। তৃণমূলের সন্ত্রাসের ছবি তুলতে গিয়ে আক্রান্ত হয়েছে ABP আনন্দের দুই সাংবাদিক।

গাছে বেঁধে, লোহার রড, বাঁশ দিয়ে মারধর করা হয়েছে ওই সাংবাদিকদের। তারপর তাঁদের রাস্তায় ফেলে তালিবানি কায়দায় মাথা থেঁতলে দেওয়া হয়েছে। ABP Ananda এর ওই দুই সাংবাদিককে আশঙ্কা জনক অবস্থায় ইসলামপুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ভোট শুরু হতেই গোয়ালপোখরের একটি বুথে ভোটারদের ভয় দেখানো এবং বিজেপির এজেন্টদের মারধর করে বুথ থেকে বের করে দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। ঘটনার খবর পেয়েই ABP আনন্দের সাংবাদিকেরা তথ্য সংগ্রহ করতে যায়। ABP আনন্দের সাংবাদিকদের দেখে তাঁদের উপরে চড়াও হয় তৃণমূলের দুষ্কৃতীরা। মারধর করে তাঁদের মাথা থেঁতলে দেওয়ার অভিযোগ ওঠে তৃণমূল দুষ্কৃতীদের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.