অল্পের জন্য প্রাণে বাঁচলেন পুরুলিয়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী জ্যোতির্ময় মাহাতো। তবে, দুষ্কৃতীর ভোজালির কোপে গুরুতর আহত হলেন ভোট প্রচারে প্রার্থীর পাশে থাকা স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্য। শুক্রবার সকালের দিকে ঘটনাটি ঘটে কোটশিলা থানার মাঝিডি গ্রামে কাছে।

আজ সকালে নিজের ভোট প্রচারে ওই এলাকায় গিয়েছিলেন বিজেপি প্রার্থী। তাঁর সঙ্গে ছিলেন রাজ্য যুব মোর্চার এক নেতা সহ স্থানীয় বিজেপি কার্যকর্তারা। প্রচার চলাকালীন সশস্ত্র দুষ্কৃতীর একটি দল অতর্কিতে হামলা চালায় বিজেপি প্রার্থীকে লক্ষ্য করে। কোনও ক্রমে সরে যেতেই ভোজালির কোপ পরে পাশে থাকা বিজেপির পঞ্চায়েত সমিতির সদস্যের ওপর। দুষ্কৃতির ভোজালির কোপে আহত বিজেপি নেতাকে আশঙ্কাজনক অবস্থায় পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতালে ভর্তি করা হয়েছেন। আহত নেতার নাম শালগ্রাম মাহাতো।

চিকিৎসকরা জানান তাঁর গলার ডান পাশে ভোজালির কোপে গভীর ক্ষত হয়েছে। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে বিজেপি জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী বলেন, ভোটের আগে সন্ত্রাস করে বাজিমাত করতে চাইছে শাসক দল তৃণমূল কংগ্রেস। এদিন আমাদের প্রার্থীকে খুন করতে চেয়েছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ভাগ্যক্রমে বাঁচলেন তিনি। তবুও পাশে থাকা এক পঞ্চায়েত সমিতির সদস্য গুরুতর আহত হন। এইভাবে খুন খারাপি এবং রক্তাক্ত করে ভোটে জেতা যাবে না। এর প্রতিবাদ জনগণকে নিয়ে করবো আমরা।
ঘটনার প্রতিবাদে পুরুলিয়া শহরের পোস্ট অফিস মোড়ে পথ অবরোধ করে বিজেপি।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.