‘টুপি নিজেও পরি না, কাউকে পরাই না। গরীব মানুষের হাসি কেড়ে, হাসি মুখের পোস্টার দিয়েছে গোটা আসানসোল জুড়ে। টাকার অভাব থাকলে দিদির হাসি মুখের পোস্টার দেয় কি করে?’ শুক্রবার পান্ডবেশ্বরের খোট্টারডিহিতে রোড’শো তে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপির আসানসোলের প্রার্থী বাবুল সুপ্রিয়।

উল্লেখ্য, শুক্রবার প্রখর রোদে পান্ডবেশ্বর খোট্টারডিহি খনি অঞ্চলে রোড-শো করেন আসনসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। গরমে হুড খোলা গাড়ি নিজেই চালালেন। বিভিন্ন এলাকায় কর্মী সমর্থকদের উচ্ছ্বাস, তার সঙ্গে ছিল উলুধ্বনি ও শঙ্খ ধ্বনি দিয়ে মহিলাদের অভ্যর্থনা। রোদের মধ্যে মাথায় টুপি না দেওয়ার প্রশ্ন তুলতেই বাবুল সুপ্রিয় সপাটে জবাব দেন,” বাড়িতে মা, স্ত্রী বলেন টুপি পরে যাওয়ার জন্য। আমিই পরি না। কারণ আমি কাউকে টুপি পরাই না। নিজেও পরি না।”

নিজেই গাড়ি চালানো প্রসঙ্গে তিনি বলেন,” দিল্লি থেকে হরিদ্বার, সিমলা নিজেই ড্রাইভ করে গেছি। কোলকাতা থেকে আসানসোল মোটরসাইকেল চালিয়ে এসেছে। ড্রাইভ করতে ভাল লাগে। তাই রোড-শো তেও নিজেই স্টিয়ারিং ধরেছি।”

উল্লেখ্য, গত ২০১৪ সালে জয়ী হয়ে তিনি মন্ত্রী হয়েছেন। এদিন লোকসভা কেন্দ্রে প্রচার প্রসঙ্গে তিনি বলেন,” গত ৫ বছরে কাজের নিরিখে ৭৫ শতাংশ প্রচার হয়ে গেছে। আসানসোলে ৫৭ কোটি টাকার রেলসেতু, ৫০ কোটি টাকার ইএসআই বিল্ডিংয়ের, সাড়ে ৯ কোটি টাকা সৌরবিদ্যুত বাতির জন্য কেন্দ্র থেকে নিয়ে এসেছি। অন্ডালে চারটি রুটে উড়ান পরিষেবা চালু করা হয়েছে।”

এদিন আসানসোল লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী মুনমুন সেন ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী প্রচার হোর্ডিং টাঙানো হয়েছে। এদিন ওই হোর্ডিং প্রসঙ্গে বাবুল সুপ্রিয় বলেন,” গোটা শহরে ২০ হাজেরেরও বেশী হোর্ডিং টাঙ্গিয়েছে তৃণমূল নেত্রীর। হোর্ডিং প্রতি ২ হাজার টাকা খরচ ধরলে সব মিলিয়ে অঙ্কটা আরও বেশী। তিনি সর্বাদা গরীব পার্টি বলেন। টাকার অভাব থকলে দিদির হাসি মুখের পোস্টার কেন?” তিনি আরও বলেন,” গরীব মানুষের হাসি কেড়ে, হাসি মুখের পোস্টার দিচ্ছে। বিভিন্ন প্রকল্পের চুরির টাকা। কেন্দ্রের দেওয়া পাইপ বসানো হলে, সেটাও কেটে চুরি করে নেয়।”

যদিও তৃণমূলের পশ্চিম বর্ধমান জেলা কার্যকরী সভাপতি উত্তম মুখোপাধ্যায় বলেন,” এধরনের ভাষার তীব্র প্রতিবাদ করছি। মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার মা। কণ্যাশ্রী প্রকল্পে বিশ্বে পুরস্কৃত।” পাল্টা চ্যালেঞ্জ করে উত্তম বাবু বলেন,” বিজেপি এরকম একটা কোন প্রকল্প গত ৫ বছরে দেখাতে পারেনি।”

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.