ঘড়ির কাঁটা ঠিক সকাল ৭টা। পৌঁছে গেলেন ভাটপাড়ায় নিজের বুথে। লাইনে সবার আগে ভোট দিলেন বারাকপুর লোকসভা আসনের বিজেপির প্রার্থী অর্জুন সিং। যদিও ভোট দেওয়ার আগে বুথের কাছেই বিজেপির একটি পার্টি অফিসে যান। কথা বলেন কর্মীদের সঙ্গে। এছাড়াও ফোনে তাঁর লোকসভা কেন্দ্রে কোথায় কি অবস্থা সে বিষয়ে খোঁজখবর নেন।

পরে ভোট দিয়ে সংবাদমাধ্যমকে জানান, জেতার ব্যাপারে ২০০ শতাংশ নিশ্চিত। তবে মার্জিন কত হবে তা নিয়ে একটা চিন্তা আছে। একই সঙ্গে তিনি অভিযোগ করেন, একাধিক জায়গায় বিজেপি এজেন্টদের বসতে দেওয়া হচ্ছে না। সেখানে তিনি যাবেন আর তাঁদের বসিয়ে দিয়ে আসবেন।

এদিন সকাল সাড়ে ৬টা নাগাদ বাড়ি থেকে বেরন অর্জুন সিং। সেই সময় তিনি জানান, সব কটা বুথেই তিনি যাবেন। পরিস্থিতি খতিয়ে দেখবেন।

এবার ভোটে বারাকপুর লোকসভা আসনে বিশেষ নজর নির্বাচন কমিশন। কারণ ভোটের আগে এই লোকসভা আসন দফায় দফায় উত্তপ্ত হয়ে ওঠে। অর্জুন সিংয়ের বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে। শাসক দল তৃণমূল কংগ্রেস তাঁকে নজরবন্দি করারও দাবি জানায় কমিশনের কাছে। এই অবস্থায় ভোট হচ্ছে বারাকপুরে। ফলে যথেষ্ট চ্যালেঞ্জ কমিশনের কাছে। বিজেপির অর্জুন ছাড়াও এই কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী দীনেশ ত্রিবেদী, সিপিএমের হয়ে লড়ছেন গার্গী চ্যাটার্জি এবং কংগ্রেস প্রার্থী মহম্মদ আলমের সঙ্গে হাড্ডাহাডি লড়াই।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.