দ্রাবিড়ের দেখানো পথে হেঁটেই ওয়াংখেড়ের মাঠকর্মীদের পুরষ্কৃত করল ভারতীয় দল

সদ্য ভারতীয় দলের কোচের দায়িত্ব নিয়েছেন কিংবদন্তি ক্রিকেটার রাহুল দ্রাবিড়। তাঁর প্রশিক্ষণে ভারতের প্রথম টেস্ট ম্যাচ ছিল কানপুরে। সেই টেস্ট শেষ হওয়ার পরে কানপুরের মাঠকর্মীদের পুরষ্কৃত করেছিলেন রাহুল দ্রাবিড়। কোচের দেখানো পথ অনুসরণ করল এ বার গোটা ভারতীয় দল। ওয়াংখেড়েতে টেস্ট ম্যাচ শেষের পরবর্তীতে ভারতীয় দলের তরফে মাঠকর্মীদের ৩৫০০০ টাকা পুরস্কারমূল্য প্রদান করা হয়।

কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামের মাঠকর্মীদের ‘স্পোর্টিং’ পিচ বানানোর জন্য উৎসাহিত করতে নিজের বেতন থেকে ৩৫০০০ টাকা উপহার দিয়েছিলেন কোচ রাহুল দ্রাবিড়। মুম্বইয়ের ওয়াংখেড়েতে নিউজিল্যান্ডকে ৩৭২ রানের বিশাল ব্যবধানে হারিয়েছে ভারত। তার পরেই ম্যাচ শেষে ওয়াংখেড়ের মাঠকর্মীদের ৩৫০০০ টাকা উপহার দেওয়া হয়েছে কোহলিদের তরফে। স্পোর্টিং পিচেই ভাল খেলে সফরকারী দলকে হারানোর অঘোষিত নীতি যেন গ্রহণ করেছে দ্রাবিড়ের ভারত।ট্রেন্ডিং স্টোরিজ

উল্লেখ্য কানপুরে শেষ দিনে শেষ বেলাতে ব্যাট হাতে রাচিন রবীন্দ্র এবং আজাজ প্যাটেল দাঁতে দাঁত চেপে লড়াই করার পরে ম্যাচ ড্র করতে সমর্থ হয় নিউজিল্যান্ড। পরবর্তীতে দ্বিতীয় টেস্টে এসে কিউয়িদের সব বাধা বিপত্তি যেন মুম্বইয়ে ভারতীয় বোলারদের সামনে আর টিকতে পারেনি। ফলে ১-০ ফলে সিরিজ জিতে নেয় ভারত।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.