SL vs IND: ডারহ্যাম থেকে ভারতকে চিয়ার করল ভারতীয় দল, চাহারদের প্রশংসায় পঞ্চমুখ কোহলি

কলম্বোয় শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচে একটা সময় ১৯৩ রানে ৭ উইকেট হারিয়ে বসেছিল ভারত। কলম্বোর মাঠের উত্তাপ তখন ছড়িয়ে পড়েছে ভারতে। তবে সেই সময়ে ইংল্যান্ডের ডারহ্যামের ড্রেসিংরুমেও তখন তীব্র টেনশন চলছিল। বিরাট কোহলি, রবি শাস্ত্রী, রোহিত শর্মা, উমেশ যাদব, অজিঙ্কা রাহানে, অক্ষর প্যাটেলরা দুরুদুরু বুকে বসেছিলেন টেলিভিশনের সামনে। হয়তো ভাবছিলেন, ম্যাচটা কী ভাবে জিতবে ধাওয়ানের মেন ইন ব্লুজ!

শেষ পর্যন্ত অবশ্য দীপক চাহারের অপরাজিত ৬৯ রানে ভর করে জয় ছিনিয়ে নেয় ভারত। প্রথমে ক্রুনাশ পাণ্ডিয়া এবং পরে ভুবনেশ্বর কুমারকে সঙ্গী করে মঙ্গলবার একদিনের সিরিজে জয় ছিনিয়ে নিলেন দীপক। তাও এক ম্যাচ বাকি থাকতেই। আর উচ্ছ্বাসে ভাসলেন ইশান্ত শর্মারা। এদিন দীপক চাহারের পাশাপাশি ম্যাচে দুরন্ত ৪৪ বলে ৫৩ রানের ইনিংস খেললেন সূর্যকুমার যাদব। আর দলের এই দুই সতীর্থকে ডারহ্যাম থেকে শুভেচ্ছা জানালেন বিরাট কোহলি। ইংল্যান্ডে বসেই শিখর ধাওয়ানের দলের প্রশংসা করলেন বিরাট৷ ভারতীয় দলকে সিরিজ জয়ের অভিনন্দন জানালেন৷ ভারতের খেলায় উচ্ছ্বসিত বিরাট নিজের টুইটারে লেখেন, ‘দারুণ জয়। কঠিন পরিস্থিতি থেকে ম্যাচ বার করেছে দল। খেলা দেখে খুব ভাল লাগল।’ আলাদা করে দীপক চাহার ও সূর্যকুমার যাদবেরও প্রশংসা করেন কোহলি। তিনি লিখেছেন, ‘খুব ভাল খেলেছ তোমরা। চাপের মুখে অনবদ্য ইনিংস।’

বিরাট ব্রিগেডের ডারহ্যামে প্রস্তুতি ম্যাচ শেষ হয়ে গেলেও কেউ মাঠ ছেড়ে বের হননি। যতক্ষণ না কলম্বোয় ম্যাচ শেষ হয়েছে। আর দীপক চাহার ভারতকে জেতানোর পর যেন উচ্ছ্বাসে ভেসেছিল ডারহ্যাম। টিম বাসে করে হোটেলে ফেরার সময়েই সেই উচ্ছ্বাসের কিছু ঝলকও বিসিসিআই-এর পোস্টে করা ভিডিও-তে ধরাও পড়েছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.