IPL 2022: আশ্বাস দিয়েছেন পরের বছরে ফিরবেন, অনুরাগীদের অপেক্ষায় রেখে আইপিএল ছাড়লেন ধোনি

1/7এবারের মতো আইপিএল অভিযান শেষ। তবে নিজের আইপিএল কেরিয়ার এখানেই শেষ করছেন না বলে অনুরাগীদের আশ্বাস দিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। পরের বছর আইপিএলের আঙিনায় ফিরে আসার চেষ্টা করবেন, একথা জানিয়েই ধোনি এবারের মতো বিদায় জানান চেন্নাই সুপার কিংসকে। 

চেন্নাইয়ের আইপিএল অভিযান শেষ করার দিনে স্বাভাবিকভাবেই সমর্থকদের মধ্যে উপচে পড়া আবেগ দেখা যায়। মাঝরাতে ধোনিকে একঝলক দেখার জন্য নরিম্যান পয়েন্টে মানুষের ঢল চোখে পড়ে।
2/7চেন্নাইয়ের আইপিএল অভিযান শেষ করার দিনে স্বাভাবিকভাবেই সমর্থকদের মধ্যে উপচে পড়া আবেগ দেখা যায়। মাঝরাতে ধোনিকে একঝলক দেখার জন্য নরিম্যান পয়েন্টে মানুষের ঢল চোখে পড়ে।
ধোনি সর্বদাই সতীর্থদের কাছের মানুষ। শেযদিনেও তার অন্যথা হয়নি। সতীর্থ খেলোয়াড়দের টুকরো টুকরো স্মৃতি উপহার দিয়ে যান মাহি।
3/7ধোনি সর্বদাই সতীর্থদের কাছের মানুষ। শেযদিনেও তার অন্যথা হয়নি। সতীর্থ খেলোয়াড়দের টুকরো টুকরো স্মৃতি উপহার দিয়ে যান মাহি।
গতবছর করোনার জন্য টুর্নামেন্ট মাঝপথেই স্থগিত হওয়ার পরে বিদেশি ক্রিকেটারদের দেশে ফেরাই মুশকিল হয়ে দাঁড়িয়েছিল। ধোনি সতীর্থদের ছেড়ে যাননি। সকলে বাড়ি ফেরার পরে তবেই রাঁচির পথে রওনা হন তিনি। 
4/7গতবছর করোনার জন্য টুর্নামেন্ট মাঝপথেই স্থগিত হওয়ার পরে বিদেশি ক্রিকেটারদের দেশে ফেরাই মুশকিল হয়ে দাঁড়িয়েছিল। ধোনি সতীর্থদের ছেড়ে যাননি। সকলে বাড়ি ফেরার পরে তবেই রাঁচির পথে রওনা হন তিনি। 
এবছর আইপিএল শুরুর বেশ কিছুদিন আগে চেন্নাই শিবিরে যোগ দিয়েছিলেন ধোনি। তবে আইপিএলের বায়ো-বাবল ছাড়লেন সিএসকের অভিযান শেষ হওয়া মাত্রই।
5/7এবছর আইপিএল শুরুর বেশ কিছুদিন আগে চেন্নাই শিবিরে যোগ দিয়েছিলেন ধোনি। তবে আইপিএলের বায়ো-বাবল ছাড়লেন সিএসকের অভিযান শেষ হওয়া মাত্রই।
ধোনিকে শনিবারই মুম্বই ছেড়ে রাঁচির পথে রওনা হতে দেখা যায়। উল্লেখ্য, শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে লিগের শেষ ম্যাচে হেরে আইপিএল ২০২২ অভিযান শেষ করে চেন্নাই সুপার কিংস।
6/7ধোনিকে শনিবারই মুম্বই ছেড়ে রাঁচির পথে রওনা হতে দেখা যায়। উল্লেখ্য, শুক্রবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে লিগের শেষ ম্যাচে হেরে আইপিএল ২০২২ অভিযান শেষ করে চেন্নাই সুপার কিংস।
আইপিএল অভিযান শেষ করার পরে ধ্রুব জুরেলকে নিজের সই করা জার্সিও উপহার দেন ধোনি। চলতি আইপিএলে ধোনির কাছ থেকে সই ও জার্সি সংগ্রহ করে নিতে দেখা গিয়েছে ডেল স্টেইন, শেন বন্ডদের।
7/7আইপিএল অভিযান শেষ করার পরে ধ্রুব জুরেলকে নিজের সই করা জার্সিও উপহার দেন ধোনি। চলতি আইপিএলে ধোনির কাছ থেকে সই ও জার্সি সংগ্রহ করে নিতে দেখা গিয়েছে ডেল স্টেইন, শেন বন্ডদের।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.