দিদি কান খুলে শুনে নিন, এই পশ্চিমবঙ্গ আপনার এবং আপনার ভাইপোর সম্পত্তি নাঃ প্রধানমন্ত্রী

গরম রাজনীতির আবহাওয়ার মধ্যে আজ পশ্চিমবঙ্গে দুটি বড়বড় জনসভা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। প্রধানমন্ত্রী আজ দমদমে দলীয় প্রার্থী শমীক ভট্টাচার্যের (Samik Bhattacharya) জন্য একটি জনসভা করেন। সেখান থেকে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে (Mamata banerjee) আক্রমণ করেন। প্রধানমন্ত্রী দমদমের জনসভা থেকে বলেন, ‘দিদি কান খুলে শুনে নিন, এই পশ্চিমবঙ্গ আপনার এবং আপনার ভাইপোর সম্পত্তি না। দিদি এটা আবারও বলছি, ভালো করে শুনে নিন।”

প্রধানমন্ত্রী বলেন, ‘এই মাটি মা ভারতীর একটি অটুট অঙ্গ। দিদি যদি আপনি নিজের চোখের পট্টি খুলে নেন, তাহলে আপনি এক ভারত আর শ্রেষ্ঠ ভারত দেখতে পারবেন।” প্রধানমন্ত্রী বলেন, পশিমবঙ্গে রামভক্তেরা ভয়ে ভয়ে বেঁচে থাকতে বাধ্য হচ্ছে। জয় শ্রী রাম বললেই, এরাজ্যের মানুষকে জেলে যেতে হচ্ছে। পশিমবঙ্গকে ক্ষতি করা মানুষ গুলো এবার আর বাঁচবে না।

প্রধানমন্ত্রী মমতা ব্যানার্জীকে নিশানা করে বলেন, দিদি আপনার এবং আপনার দলের নেতাদের অহংকার এতটাই বেড়ে গেছে যে, আপনারা দেশের সুরক্ষায় থাকা বীর জওয়ানদেরও ছাড়ছেন না। আপনার দলের নেতা সবার সামনে সেনাদের ভাগাও, ওদের মারো। এই একই রকম পদ্ধতি জম্মু কাশ্মীরের পাথরবাজেরা আপন করে নেয়।

প্রধানমন্ত্রী বলেন, জয় মা কালি আর জয় শ্রী রাম বললেই বাংলার যুবকদের জেলে ঢোকানো হচ্ছে। একটা মজা করলে বাংলার মেয়েদের জেলে ঢোকানো হচ্ছে। এটা এখন আর চলবে না। ২৩ মে যখন আবার মোদী সরকার আসবে, তখন সবার হিসেব নেওয়া হবে। অবৈধ অনুপ্রবেশকারীদেরও দেখে নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.