প্রজেক্ট লাভ জেহাদের মাধ্যমে ব্যাপক হারে ধর্মান্তকরণ করার জন্য কাঁড়ি কাঁড়ি টাকা ঢালছে আই এস আই, গোয়েন্দা রিপোর্টে চাঞ্চল্য ছড়ালো, উত্তরপ্রদেশের কেরালা ও পশ্চিমবঙ্গ বিশেষ টার্গেট

লাভ জেহাদের মাধ্যমে মেয়েদের ধর্মান্তকরণ করা থেকে শুরু করে ছলে বলে কৌশলে বিভিন্নভাবে প্রলোভনের মাধ্যমে হিন্দুদের ধর্মচ্যুত করার জন্য আই এস আই ব্যাপক টাকা ঢালছে ভারতে।

গোয়েন্দা সূত্রের মাধ্যমে এই খবর পাওয়ার পর পুলিশ প্রশাসনকে আরো ব্যাপকভাবে ঢেলে সাজানো হচ্ছে উত্তর প্রদেশে, কিন্তু এই ধরণের কোনো উদ্যোগ দেখা যাচ্ছে না পশ্চিমবঙ্গ ও কেরালায় এমনটাই অভিমত নাম প্রকাশে অনিচ্ছুক এক শীর্ষ আধিকারিকের। তিনি জানান এই সম্বন্ধে গোয়েন্দা রিপোর্ট জমা পড়েছে সরকারের কাছে। বিষয়টিকে ‘গুরুতর’ ও অপরাধমূলক বিষয় হিসেবে গণ্য করা হয়েছে।

এই প্রজেক্টের অন্যতম টার্গেট এখন উত্তর প্রদেশ, পশ্চিমবঙ্গ ও কেরালা।

সূত্রের খবর উত্তরপ্রদেশে সম্প্রতি খবরে আসা দুই পান্ডা উমর গৌতম ও কালীম সিদ্দিকীর ধর্মান্তকরণের চক্রের কুকীর্তি ফাঁস হওয়ার আগে থেকেই সমাজবাদী পার্টির সময়ে মাদ্রাসাভিত্তিক ধর্মান্তকরণের চক্রগুলো গড়ে উঠে। ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠা দেওবন্দী মাদ্রাসাগুলোর মাধ্যমে টাকা ছড়িয়ে লাভ জেহাদের রোমিও তৈরী করা হয় মুসলিম মহল্লাগুলোতে।

বাইক, দামি পোশাক এমনকি গাড়ী পর্যন্ত দেয়া হয় ছোটখাটো মুসলিম গ্যাংস্টারদের ও তাদের সঙ্গীসাথীদের। উদ্যেশ্য একটাই হিন্দু মেয়েদের লাভ জেহাদে জড়িয়ে ধর্মান্তরিত করে বিয়ে করা।

কয়েক মাস আগে, কানপুরে হাতে নাতে ধরা হয় আই এস আইয়ের টাকায় পুষ্ট লাভ জেহাদের গ্যাং এর সদস্যদের। উত্তর প্রদেশ সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওয় দেখা যায় এক অভিজ্ঞ আই এ এস অফিসার মোহাম্মদ ইফতিকার উদ্দিন একদল মুসলিম যুবকদের জেহাদের জন্য সংঘবদ্ধ করছে।

https://twitter.com/raniroyrocky/status/1018834511004684288?s=19

ইফতিকার উদ্দিন এখন উত্তর প্রদেশ রাজ্য পরিবহন নিগমের শীর্ষ আধিকারিক হিসেবে কর্মরত।
মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ৭ দিনের মধ্যে তদন্ত করে রিপোর্ট জমা দিতে বলেছেন।

কেরালার পাশাপাশি পশ্চিমবাংলায় জেহাদের অন্যতম টার্গেট। দুই রাজ্যেই লাভ জেহাদের মাধ্যমে চলছে ব্যাপক ধর্মান্তকরণ ।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.