ফালোডির বুকিরা এয়ার স্ট্রাইকের আগে এনডিএ ২৮০টি আসন পেতে পারে বলে মনে করছিল। কিন্তু এয়ার স্ট্রাইকের পর নরেন্দ্র মোদীর প্রতি সমর্থন বেড়েছে বলে তাদের ধারণা।

  • হাইলাইটস
  • রাজস্থানে কেমন ফল করবে বিজেপি? তার উত্তরে সাট্টা বাজার জানাচ্ছে যে মরুরাজ্যে মোট ২৫টি আসনের মধ্যে ১৮-২০টি পকেটে পুরবে গেরুলা দল।
  • পুলওয়ামা হামলার পরে বালাকোট এয়ার স্ট্রাইক ভোটারদের মধ্যে বিজেপির প্রতি সমর্থন বাড়িয়ে দিয়েছে বলে মনে করছে সাট্টা বাজার।

নির্বাচনের ফলাফল কী হতে পারে, তার আগাম ইঙ্গিত পেতে ভরসা করা হয় বুথফেরত সমীক্ষার ফলাফলের ওপর। কিন্তু এই কাজে কম যায় না সাট্টা বাজারও। বিশেষ করে রাজস্থানের যোধপুরের কাছে ফালোডি এলাকার সাট্টা বাজার এই বিষয়ে বিখ্যাত। তাদের হিসেব বলছে লোকসভা ভোটে ২৫০টি আসন পেতে পারে বিজেপি এবং এনডিএ পাবে ৩০০-৩১০টি আসন।

রাজস্থানে কেমন ফল করবে বিজেপি? তার উত্তরে সাট্টা বাজার জানাচ্ছে যে মরুরাজ্যে মোট ২৫টি আসনের মধ্যে ১৮-২০টি পকেটে পুরবে গেরুলা দল। পুলওয়ামা হামলার পরে বালাকোট এয়ার স্ট্রাইক ভোটারদের মধ্যে বিজেপির প্রতি সমর্থন বাড়িয়ে দিয়েছে বলে মনে করছে সাট্টা বাজার।

ফালোডির বুকিরা এয়ার স্ট্রাইকের আগে এনডিএ ২৮০টি আসন পেতে পারে বলে মনে করছিল। কিন্তু এয়ার স্ট্রাইকের পর নরেন্দ্র মোদীর প্রতি সমর্থন বেড়েছে বলে তাদের ধারণা। একই ভাবে তাদের হিসেবে আগে কংগ্রেস ১০০টি আসন পেলেও এয়ার স্ট্রাইকে পর ৭২-৭৪ এর মধ্যে রাহুলরা আটকে যাবেন বলে বুকিদের ধারণা।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.