‘ভারতীয় মুসলিমরা কেন বিজেপিকে বিশ্বাস করে উঠতে পারছে না’- প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ঠিক এই প্রশ্নটাই করা হয়েছিল ABP News এর পক্ষ থেকে। প্রশ্ন এটাও করা হয় যে নরেন্দ্র মোদীর সাথে মুসলিমদের সম্পর্ক কেমন! সম্প্রতি ABP News এর ইন্টারভিউতে এইসকল প্ৰশ্ন করা হয়েছিল। প্রশ্নগুলির বেশ সুন্দর উত্তর দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রী মোদী উত্তরে বলেন, “আমি একটা অভিজ্ঞতা ভাগ করে নিতে চাই। মনমোহন সিং সরকার একটা সচ্চর কমিটি গঠন করেছিল। ওই কমিটি যখন গুজরাটে আসে তখন আমি মুখ্যমন্ত্রী ছিলাম। তারা আমাকে জিজ্ঞাসা করেছিল যে মোদীজি আপনার সরকার মুসলিমদের জন্য কি কাজ করেছে? আমার উত্তর ছিল, আমরা সরকার মুসলিমদের জন্য কিছু করেনি আর ভবিষ্যতে কিছু করবেও না। কিন্তু আমরা সরকার হিন্দুদের জন্যেও কিছু করেনি আর করবেও না। আমরা রাজ্য সরকার প্রত্যেক গুজরাটবাসীর জন্য কাজ করবে।”

প্রধানমন্ত্রী মোদী ABP News কে আরো বলেন, যখন আমি বলি ২০২২ এর মধ্যে সবার বাড়ি হয়ে যাবে, সব জায়গায় আলো পৌঁছে যাবে তখন কি আমার সরকার এলাকা হিসেবে জনবিন্যাস লক্ষ করে! সব সুবিধা সবার জন্য থাকে। ABP News এর সাংবাদিক রুবিকা লিয়াকত প্রশ্নগুলি প্রধানমন্ত্রী মোদীর সামনে রেখেছিলেন। রুবিকা লিয়াকত বলেন যে তিনি সাংবাদিক এর সাথে সাথে একজন মুসলমান হিসেবে প্রশ্নগুলো জিজ্ঞাসা করতে চান।

জানিয়ে দি, ABP News তে প্রধানমন্ত্রী মোদীর এই ইন্টারভিউ বেশ কয়েকদিন আগেই হয়েছিল। ইন্টারভিউ নিয়ে বিতর্কও সৃষ্টি হয়েছিল। কারণ ইন্টারভিউতে প্রধানমন্ত্রী মোদী ABP News এর ভন্ডামির পর্দাফাঁস করেন। আর সেই মুহূর্তের ভিডিও ABP News ডিলেট করে দেয় বলে অভিযোগ সামনে আসে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.