বায়ানাদে রাহুল গান্ধীর নির্বাচনী প্রচারে দেখা গেল মুসলিম লীগের পতাকা! আবারও কি হচ্ছে ভারতবিরোধী ষড়যন্ত্র!

বায়ানাদ এ মুসলিম জনসংখ্যা হিন্দুদের জনসংখ্যাকে টপকে গেছে। বায়ানাদে মুসলিম জনসংখ্যা অনেকে বেশি তাই রাহুল গান্ধী ওই আসন থেকে নির্বাচন লড়ার সিধান্ত করেছেন। বায়ানাদ আসনে রাহুল গান্ধীর কংগ্রেস পার্টি মুসলিম লীগের সাথে জোট করে নিয়েছে। কারণ সেখানে মুসলিম ভোট নির্ণয় করে যে কার সরকার গঠন হবে। সম্প্রতি রাহুল গান্ধী বায়ানাদ আসন থেকে নির্বাচন প্রচারে নেমে পড়েছেন এবং সেই সাথে মুসলিম লীগ তাদের ঝান্ডা নিয়ে কংগ্রেসকে সমর্থন করতে নেমেছে।

কেরলে বেশকিছু বছরে হিন্দু ভোট কোণঠাসা হয়ে পড়েছে কারণ হিন্দুদের জনসংখ্যা টপকে মুসলিম জনসংখ্যার বৃদ্ধি হয়েছে। কেরলে মুসলিম লীগ নামে যে রাজনৈতিক পার্টি রয়েছে সেটা একটা কট্টর মানসিকতার পার্টি। এমনিতে রাহুল গান্ধীর সভাতে লোক আনতে কংগ্রেস পার্টির কার্যকর্তারা হিমশিম খায় কিন্তু বায়ানাদ এর ছবি সম্পুর্ন আলাদা। সেখানে মুসলিমরা অতি উৎসাহের সাথে রাহুল গান্ধীর সমর্থনে বেরিয়ে আসছে।

প্রসঙ্গত জানিয়ে দি, কংগ্রেস সেই পার্টি যারা ক্ষমতার লোভে কট্টর মুসলিমদের পুরো একটা দেশ ধর্মের নামে দিয়েছিলেন তথা দেশ ভাগ করেছিলেন। মহম্মদ আলী জিন্না জিহাদের মাধ্যমে দাঙ্গা করিয়ে নতুন দেশ নিতে চেয়েছিলেন। কিন্তু কংগ্রেস পার্টির প্রধান নেহেরু, জিহাদ করার আগেই গাজবা-এ-হিন্দের পথকে প্রশস্ত করতে দেশ ভাগ করে ছিলেন। এখন আরো একবার কংগ্রেস পার্টি মুসলিম লীগ নামক কট্টর ইসলামিক পার্টির সাথে হাত মিলিয়েছে। রাহুল গান্ধীর জেতার পর সেখান থেকে কেরলের আজাদীর জন্য জিহাদ শুরু হলে আশ্চর্য হওয়ার কিছু নেই।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.