এই মুহূর্তের সবথেকে বড় খবর! চুপিসারে দুই বিধায়ক যোগ দিলেন বিজেপিতে

লোকসভা ভোটের আগে এই রাজ্যে বিজেপি বিরোধী শিবিরে জোর ধাক্কা। বিজেপি ক্ষমতায় থাকলেও প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর পরিক্কর এর মৃত্যুর পর রাজ্য সরকারকে ফেলে দেওয়ার চেষ্টা করেছিল কংগ্রেস। কিন্তু বিধানসভায় শক্তি প্রদর্শনে একক সংখ্যাগরিষ্ঠতা লাভ করে সরকার ধরে রাখে বিজেপি।

আর তাঁর কদিন পরেই গোয়ার Maharashtrawadi Gomantak Party এর দুই বিধায়ক গোয়ার বিধানসভা স্পীকারের কাছে পত্র দিয়ে গোটা দলকে বিজেপির সাথে যুক্ত করে নেন। যদিও ওই পার্টির আরেক বিধায়ক গোটা দলকে বিজেপিতে মিলিয়ে নেওয়ার পক্ষপাতী নন, তাই তিনি ওই পত্রতে স্বাক্ষর ও করেননি।

আপনাদের জানিয়ে রাখি Maharashtrawadi Gomantak Party মোট তিনজন বিধায়ক আছেন। ৩৬ সদস্যের বিধানসভায় এখন বিজেপির ১৪ জন বিধায়ক আছে। Maharashtrawadi Gomantak Party এর বিধায়ক Manohar Ajgaonkar আর Deepak Pavaskar মঙ্গলবার রাত ১ঃ৪৫ নাগাদ গোয়ার বিধানসভা স্পীকার মাইকেল লোবো কে গোটা দলকে বিজেপির সাথে যুক্ত করার পত্র দেন।

মধ্যরাতে হওয়া এই নাটকীয় ঘটনার পর গোয়া বিধানসভায় বিজেপির বিধায়ক সংখ্যা ১২ থেকে বেড়ে ১৪ জন হয়ে গেলো। এখন গোয়া বিধানসভায় বিজেপির বিধায়ক সংখ্যা কংগ্রেসের সমান। Maharashtrawadi Gomantak Party ২০১২ থেকে বিজেপির শরিক দল হিসেবে আছে।

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.