৩০০ টি আসনে জনতা তাঁদের রায় দিয়ে দিয়েছেঃ প্রধানমন্ত্রী মোদী

জবলপুরে একটি জনসভাকে সম্বোধিত করার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, এখানকার মাটি থেকে ওঠা হাওয়া এখন বড় ঝড়ে পরিণত হয়েছে। দেশের জনতা প্রায় ৩০০ টি আসনে রায় দিয়ে দিয়েছে। আজকের পরিস্থিতি হল, ১১ই এপ্রিলের আগে যারা বলছিল কোন হাওয়া নেই, আজ তাঁরা সবাই মাথা নুইয়ে দিয়েছে।

এর আগে মধ্যপ্রেদেশের আরেকটি জনসভা থেকে প্রধানমন্ত্রী বলেন, কংগ্রেস নির্বাচনে জেতার জন্য ঋণ মুকুবের মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছিল। ক্ষমতায় আসার পর, কংগ্রেস এখনো পর্যন্ত কৃষকদের ঋণ মুকুব করেনি। তাঁর সাথে উনি মুখ্যমন্ত্রী কমলনাথের উপরে নিশানা করে বলেন, ‘ নির্বাচনের আগে এনার শাসন কালে বস্তা থেকে টাকা উদ্ধার হচ্ছে! আর এটা থেকেই পরিস্কার যে, মধ্যপ্রদেশে দুর্নীতির সরকার চলছে।

মধ্যপ্রদেশে জনসভায় যোগ দেওয়ার আগে উনি বারাণসী আসন থেকে মনোনয়ন দাখিল করেন। উনি সকাল প্রায় ১১ঃ৩০ নাগাদ মনোনয়ন দাখিল করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই নিয়ে দ্বিতীয়বার বাবা বিশ্বনাথ এর শহর কাশী থেকে নির্বাচনে লড়ছেন।

মনোনয়ন দাখিল করতে যাওয়ার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বুথ স্তরীয় কর্মীদের সম্বোধিত করেন। আর সেখানে উনি সবাইকে ভোট দেওয়ার আবেদন জানান। উনি বলেন, ‘ বারাণসীর যুদ্ধ তো আমি কালই জিতে গেছিলাম, এবার পোলিং বুথ জেতা বাকি।”

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.